Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

কেন তাকেই শুনতে হয় কটুবাক্য, জানেন না জ্যাকুলিন!

অর্থপাচারের মামলায় অভিযুক্ত চন্দ্রশেখর সুকেশের সঙ্গে ছবি ভাইরাল হওয়ার পর থেকেই ক্রমাগত নেতিবাচক মন্তব্যের শিকার হতে হয়েছে এ অভিনেত্রীকে

আপডেট : ০৭ আগস্ট ২০২২, ০৯:৩২ পিএম

অর্থপাচার মামলায় অভিযুক্ত চন্দ্রশেখর সুকেশের সঙ্গে কথিত প্রেম এবং সংশ্লিষ্টতা ইস্যুতে দীর্ঘদিন ধরে আলোচনায় বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। প্রতিনিয়তই তাকে বিভিন্ন নেতিবাচক অভিজ্ঞতা এবং সমালোচনার শিকার হতে হয়েছে। বিষয়টি নিয়ে এ শ্রীলঙ্কান অভিনেত্রী যারপনাই ব্যথিত।

অর্থপাচারে অভিযুক্ত চন্দ্রশেখর সুকেশ, তার স্ত্রী অভিনেত্রী লিনা পল এবং আরও ছয়জনের বিরুদ্ধে ২০০ কোটি রুপির অর্থ পাচারের মামলায় নাম উঠে আসার পর বেশ কয়েকবারই  ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) কাছে হাজিরা দিতে হয়েছে জ্যাকুলিনকে। বিষয়টি নিয়ে এতদিন নীরব থাকলেও এবার মুখ খুলেছেন তিনি।

জ্যাকুলিন বলেন, “বর্তমানে আমি চরম বাজে সময়ের মধ্য দিয়ে যাচ্ছি। আমি গণমাধ্যমের কাছে অনুরোধ করব, আমাকে নিয়ে এমন কিছু করবেন না যাতে আমার ব্যক্তিগত গোপনীয়তায় হস্তক্ষেপ করে।”

এক প্রতিবেদনে এ কথা জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস।

ম্যাশেবল ইন্ডিয়াকে দেওয়া সাম্প্রতিক এক সাক্ষাৎকারে সামাজিক যোগাযোগমাধ্যম নিজেকে নিয়ে চলা নেতিবাচক মন্তব্য এবং সংবাদের বিষয়ে এ অভিনেত্রী বলেন,“মানুষ হিসেবে আমরা চাই সবাই আমাদের পছন্দ করুক। এটা খুবই স্বাভাবিক একটা ব্যাপার। কেউ যদি আপনাকে পছন্দ না করে তবে আপনি আপনাকে বিষণ্ণ করে তুলবে।”

জ্যাকুলিন আরও বলেন, “আমি কী দোষ করেছি, তা আমার জানা নেই। একজন বিখ্যাত তারকা হিসেবে আপনাকে যখন কেউ অপছন্দ করা শুরু করবে, তখন সেটি সময়ের সঙ্গে সঙ্গে বাড়বে। আপনি সবসময় সবার পছন্দের কেউ হবেন না- এ সত্যটি বোঝা এবং মেনে নেওয়া সবচেয়ে কঠিন। জিনিসটি মেনে নিতে শিখলেই আপনি আবার স্বাভাবিক জীবনে ফিরে যেতে পারবেন।”

এ বলিউড তারকা বলেন, “আপনার পাশে শুধু এমন কয়েকজনকে দরকার যারা আপনাকে ভালোবাসবে এবং এতে আপনি নিজের ওপর পরিপূর্ণ মনোনিবেশ করে সাফল্যের দিকে এগিয়ে যাবেন। আমি সৌভাগ্যবান কারণ আমার পাশে এমন কিছু দারুণ মানুষ রয়েছে। যারা আমাকে ভালোবাসে, তাদের কাছে আমি চিরকৃতজ্ঞ।”

সম্প্রতি জ্যাকুলিন ফার্নান্দেজকে কাচ্ছা সুদীপের “ভিক্রান্ত রোনা” চলচ্চিত্রে দেখা গিয়েছে। সামনে রোহিত শেঠি পরিচালিত “সার্কাস” সিনেমাতে রণবীর সিং এবং পূজা হেগড়ের সঙ্গে জ্যাকুলিনকে অভিনয় করতে দেখা যাবে।

About

Popular Links