Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

চাঁদনী ফিরলেন ‘আরেক মুখোশে’

দীর্ঘদিন ধরে বিনোদন ভুবন থেকে দূরে থাকলেও আবারও কাজে নিয়মিত হতে শুরু করেছেন চাঁদনী

আপডেট : ০৯ আগস্ট ২০২২, ১০:৪৪ পিএম

একাধারে নৃত্যশিল্পী, মডেল ও অভিনেত্রী হিসেবে অনেকবারই চাঁদনীকে দেখেছেন দর্শকরা। সেগুলোসহ এবার তাকে কন্ঠশিল্পী হিসেবেও নতুন পরিচয়ে আবিষ্কার করবেন দর্শকরা। নাচ, মডেলিং আর অভিনয়ের পাশাপাশি চাঁদনী যে এবার গান নিয়ে দর্শকদের সামনে আসছেন।

অনলাইন সংবাদমাধ্যম বাংলা ট্রিবিউনের এক প্রতিবেদনে বলা হয়, “জানি না” শিরোনামে একটি গানে কন্ঠ দিয়েছেন চাঁদনী। ইতোমধ্যে চাঁদনীকে মডেল করে সেই গানের ভিডিও নির্মাণের কাজও হয়ে গিয়েছে। 

গানটির কথা লিখেছেন চাঁদনীর মা ফাতেমা বেগম। সুর করছেন ফারহান লাবিব আহমেদ। আর ভিডিও নির্মাণের দায়িত্বে ছিলেন টুকু খন্দকার। খুব শিগগিরই গানটির ভিডিও ইন্টারনেটে প্রকাশিত হবে।

নিজের গাওয়া প্রথম গানের প্রসঙ্গে চাঁদনী জানান, তার মা অনেকদিন আগে একটি টেলিফিল্মের জন্য গানটি লিখেছিলেন। কিন্তু পরবর্তীতে আর টেলিফিল্মটি আর নির্মিত হয়নি। এ কারণে মায়ের লেখা গানে নিজেই কন্ঠ দেওয়ার সিদ্ধান্ত নেন চাঁদনী।

চাঁদনী বলেন, “কোনো বাণিজ্যিক উদ্দেশ্যে নয়, একান্ত ভালো লাগা থেকেই গানটি গাওয়া।”

এক সময়ে ছোটপর্দার জনপ্রিয় মুখ থাকলেও মাঝে দীর্ঘদিন ধরে বিনোদন ভুবন থেকে দূরে ছিলেন চাঁদনী। তবে নিয়াজ চন্দ্রদীপ পরিচালিত স্বল্পদৈর্ঘ্যের ছবি “অসমাপ্ত চা”-এ অভিনয়ের মধ্য দিয়ে আবারও দর্শকদের সামনে অভিনেত্রী হিসেবে হাজির হয়েছেন তিনি। সেই সঙ্গে বিভিন্ন নৃত্যানুষ্ঠানেও অংশ নিচ্ছেন চাঁদনী।

About

Popular Links