Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

প্রিয়াঙ্কার মেয়ে ‘দেশি গার্ল ২.০’!

এখনও মেয়ে মালতি ম্যারি চোপড়া জোনাসের চেহারা প্রকাশ করেননি প্রিয়াঙ্কা 

আপডেট : ১১ আগস্ট ২০২২, ০২:৪৪ পিএম

চলচ্চিত্রপ্রেমীদের অনেকের কাছেই প্রিয়াঙ্কা চোপড়ার পরিচিতি ‍“দেশি গার্ল” নামে। বলিউডের পাশাপাশি হলিউডে পা রাখলেও ভক্তদের কাছে এ ভারতীয় অভিনেত্রী এখনও এই নামেই বেশ জনপ্রিয়। 

সারোগেসি অর্থাৎ গর্ভভাড়া নিয়ে এ বছরের জানুয়ারিতে কন্যাসন্তানের মা হন প্রিয়াঙ্কা চোপড়া। এখনও মেয়ে মালতি ম্যারি চোপড়া জোনাসের চেহারা প্রকাশ করেননি এ বলিউড তারকা। তবে মেয়েকে এখনই “দেশি গার্ল” বলে অ্যাখ্যা দিয়েছেন প্রিয়াঙ্কা।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামের স্টোরিতে মেয়ে মালতি ম্যারি চোপড়া জোনাসের নতুন একটি ছবি আপলোড করেছেন প্রিয়াঙ্কা। সেখানে মালতির পরিহিত সাদা পোশাকে ইংরেজিতে লেখা ছিল দেশি গার্ল।

মেয়েকে দেশি গার্ল ২.০ অ্যাখ্যা দিয়ে প্রিয়াঙ্কার ইনস্টাগ্রাম স্টোরি/ইনস্টাগ্রাম

সেই ইনস্টাগ্রাম স্টোরিতে প্রিয়াঙ্কা হ্যাশট্যাগ দিয়ে ‍“দেশি গার্ল ২.০” ক্যাপশন দেন। সেখানে স্বামী নিক জোনাসকেও ট্যাগ করেন বলিউড তারকা। যদিও এই ছবিতেও নিজের মেয়ের চেহারা পুরোপুরি প্রকাশ করেননি ভারতীয় অভিনেত্রী।

২০১৮ সালে মার্কিন সঙ্গীতশিল্পী-অভিনেতা নিক জোনাসকে বিয়ে করেন প্রিয়াঙ্কা। গত ১৫ জানুয়ারি যুক্তরাষ্ট্রের সান দিয়াগো শহরের একটি হাসপাতালে জন্ম হয় নিক-প্রিয়াঙ্কার মেয়ের। এরপর ২২ জানুয়ারি ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে সারোগেসির মাধ্যমে সন্তান গ্রহণের কথা জানান তারা।

অনেক ভেবে-চিন্তে মেয়ের নাম মালতি ম্যারি চোপড়া জোনাস রেখেছিলেন প্রিয়াঙ্কা ও তার স্বামী নিক জোনাস। সংস্কৃত ও ল্যাটিন দুই ভাষার শব্দ যুক্ত করে এ নাম রাখা হয়। “মালতি” হলো সুগন্ধযুক্ত সাদা ফুল, আর “ম্যারি” অর্থ সমুদ্রকে রক্ষা করে যে নারী।

প্রিয়াঙ্কা চোপড়াকে সামনে রুশো ব্রাদার্স প্রযোজিত “সিটাডেল” ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা যাবে। এর মাধ্যমে ওয়েব সিরিজের দুনিয়ায় প্রিয়াঙ্কার অভিষেক হচ্ছে। “এন্ডিং থিংস” এবং “ইটস অল কামিং ব্যাক টু মি” নামের দুটি হলিউড সিনেমায়ও তাকে দেখা যাবে। এছাড়া, ক্যাটরিনা কাইফ এবং আলিয়া ভাটের সঙ্গে ফারহান আখতার পরিচালিত “জি লে জারা” চলচ্চিত্রেও প্রিয়াঙ্কার অভিনয় করার কথা রয়েছে।

About

Popular Links