Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

শিল্পার পায়ে প্লাস্টার, মুখে হাসি!

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি লিখেছেন, ‘ওরা বললো, রোল, ক্যামেরা অ্যাকশন, পা ভাঙো। আমি বিষয়টা সিরিয়াসলি নিয়ে ফেলেছি’

আপডেট : ১১ আগস্ট ২০২২, ০৩:৩৭ পিএম

শ্যুটিং করতে গিয়ে পা ভেঙে বসেছেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। আপাতত হুইল চেয়ারেই সময় কাটাতে হচ্ছে তাকে। তাতে অবশ্য একটুও উবে যায়নি শিল্পার মুখের চিরাচরিত হাসি। বরং পায়ে প্লাস্টার নিয়েও হুইল চেয়ারে বসে হাসিমুখেই পোজ দিয়েছেন তিনি। 

সেই ছবি শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রামে। কিছুটা মজা করেই শিল্পা লিখেছেন, “ওরা বললো, রোল, ক্যামেরা অ্যাকশন, পা ভাঙো। আমি বিষয়টা সিরিয়াসলি নিয়ে ফেলেছি। আপাতত ৬ সপ্তাহের জন্য কাজ থেকে বিরতি। তবে সুস্থ হয়ে দ্রুত কাজে ফিরব। ততদিন পর্যন্ত আমার জন্য প্রার্থনা করুন। প্রার্থনা সবসময়ই কাজে দেয়।”

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানায়, রোহিত শেট্টি পরিচালিত “ইন্ডিয়ান পুলিশ ফোর্স” নামের একটি ওয়েব সিরিজে অভিনয় করছেন শিল্পা। বুধবার (১০ আগস্ট) সেই সিরিজের অ্যাকশন দৃশ্যে শট দিতে গিয়ে এ ঘটনা ঘটে। 

মঙ্গলবারই রোহিত শেঠির “ইন্ডিয়ান পুলিস ফোর্স” ওয়েব সিরিজের শ্যুটিং সেট থেকে একটি ভিডিও পোস্ট করেছিলেন শিল্পা। যেখানে অ্যাকশন দৃশ্যের শ্যুটিং করতে দেখা যায় তাকে।

মঙ্গলবারের পোস্টে শিল্পা লিখেছিলেন,“ইন্ডিয়ান পুলিস ফোর্সের সেটে কখনোই নিস্তেজ কাটে না। একেবারে সেট থেকে তোলা আসল দৃশ্য। রোহিত শেঠি ভূমিকা একেবারেই মিস করবেন না।”

শিল্পা ছাড়াও “ইন্ডিয়ান পুলিশ ফোর্স” ওয়েব সিরেজে অভিনয় করেছেন- বিবেক ওবেরয়, সিদ্ধার্থ মালহোত্রা, ইশা প্রমুখ। ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে মুক্তি পাবে ওয়েব সিরিজটি।



About

Popular Links