Saturday, May 18, 2024

সেকশন

English
Dhaka Tribune

‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে শাহরুখের ফার্স্ট লুক অনলাইনে ফাঁস

ছবিতে রণবীরের চরিত্র শিব, তার বান্ধবী ইশার ভূমিকায় অভিনয় করেছেন আলিয়া

আপডেট : ১২ আগস্ট ২০২২, ০৭:৫৮ পিএম

অয়ন মুখোপাধ্যায় পরিচালিত বহু প্রতীক্ষিত ছবি “ব্রহ্মাস্ত্র” ঘিরে দর্শকের মধ্যে রয়েছে অন্য রকম উন্মাদনা। ছবিটির মূল চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। সাই-ফাই ফ্রাঞ্চাইসিতে আরও অভিনয় করবেন অমিতাভ বচ্চন, নাগার্জুন এবং মৌনী রায়।

গত কয়েক মাস ধরেই “ব্রহ্মাস্ত্র” ছবিতে “বনরাস্ত্র” চরিত্রে শাহরুখ খানের অভিনয়ের কথা শোনা যাচ্ছিল। সম্প্রতি, টুইটারে এক ফ্যান পেজ থেকে শাহরুখের “ব্রহ্মাস্ত্র” ছবির এক ঝলক ফাঁস হয়েছে বলে দাবি করা হচ্ছে।

অনলাইনে ফাঁস হওয়া ওই ভিডিওতে শাহরুখ খানকে রক্তাক্ত অবস্থায় হাঁটু গেড়ে বসে থাকতে দেখা গেছে। এরপরই বলিউডের বাদশাহকে তার “সিগনেচার” পোজে দেখা মেলে। তাকে হাওয়ায় ভেসে থাকতে দেখা গেছে। হনুমানের একটি উজ্জ্বল সোনালি ছটা উজ্জ্বল দেখাচ্ছে ভিডিওতে।


“ব্রহ্মাস্ত্র” ছবিতে প্রথমবার একসঙ্গে জুটি বাঁধছেন রণবীর এবং আলিয়া। বিগত পাঁচ বছর ধরে এই ছবি নিয়ে তাদের দুইজনের ভক্তদের মধ্যে উচ্ছ্বাসের শেষ নেই। ছবিতে রণবীরের চরিত্র শিব। তার বান্ধবী ইশার ভূমিকায় অভিনয় করেছেন আলিয়া। ছবিতে ক্যামিও চরিত্রে রয়েছেন ডিম্পল কাপাডিয়া।

২০২২ সালের ৯ সেপ্টেম্বর সিনেমা হলে মুক্তি পাবে “ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান: শিবা”। তিনটি পর্বে তৈরি হবে “ব্রহ্মাস্ত্র”। গত ৮ বছর ধরে এই ছবির উপর কাজ করছেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়।

এই ছবির সেটে বন্ধুত্ব, তারপর প্রেম আর ছবির মুক্তির আগেই বিয়ে সেরেছেন “রালিয়া”। হিন্দি ছাড়াও তামিল, তেলেগু, কন্নড়, মালায়ালাম ভাষাতেও মুক্তি পাবে রণবীর-আলিয়ার এই ছবি।

দিন কয়েক আগেই গুঞ্জন চাউর হয়েছি, “ব্রহ্মাস্ত্র: পার্ট ১”-এ ক্যামিও চরিত্রে “পার্বতী”র চরিত্রে দেখা মিলতে পারে দীপিকা পাড়ুকোনের। এই গুঞ্জন নিয়ে প্রশ্ন করা হলে ভাসা ভাসা উত্তর দিয়েছিলেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়। পার্বতীর চরিত্রটি না থাকার বিষয়টি নিশ্চিত করলেও দীপিকার উপস্থিতি নিয়ে সরাসরি কিছু জানাননি তিনি।

About

Popular Links