Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

পরিচালকের বিরুদ্ধে ব্ল্যাকমেইলের অভিযোগ উরফি জাভেদের

পাঞ্জাবের চলচ্চিত্র ইন্ডাস্ট্রির ওই কাস্টিং ডিরেক্টরের বিরুদ্ধে এর আগেও অভিযোগ এনেছিলেন উরফি

আপডেট : ১৫ আগস্ট ২০২২, ০৭:২০ পিএম

বিখ্যাত কোনো তারকা না হয়েও উরফি জাভেদ প্রায়ই খবরের শিরোনাম হন, থাকেন আলোচনায়। এবার তিনি পাঞ্জাবি চলচ্চিত্র ইন্ডাস্ট্রির এক কাস্টিং ডিরেক্টরের বিরুদ্ধে ব্ল্যাকমেইলের অভিযোগ এনেছেন। তবে ওই কাস্টিং ডিরেক্টর উরফির আনা সব অভিযোগ অস্বীকার করেছেন।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানায়, পাঞ্জাবের কাস্টিং ডিরেক্টর ওবেদ আফ্রিদির সঙ্গে হওয়া কিছু আলাপচারিতা সামনে এনেছেন উরফি জাভেদ। সেগুলোর মাধ্যমে উরফির অভিযোগ, আফ্রিদি তাকে কুপ্রস্তাব দিয়েছিলেন। এমনকি এ বিষয়ে তাকে ব্ল্যাকমেইলও করা হয়েছে বলে দাবি করেন তিনি।

আফ্রিদির সঙ্গে হওয়া আলাপচারিতা নিয়ে উরফি বলেন, “এই লোকটি (ওবেদ আফ্রিদি) দীর্ঘদিন ধরে আমাকে হয়রানি করে আসছে। অনেক সহ্য করেছি। দুই বছর আগে কেউ আমার ছবিকে মর্ফ করে আমাকে বিরক্ত করা শুরু করে। ইতোমধ্যে আমি এ বিষয়ে পুলিশের কাছে অভিযোগ করেছি। এ বিষয়ে আমি দুই বছর আগে একটি পোস্ট করেছিলাম, যা এখনও আমার প্রোফাইলে রয়েছে।”

তিনি আরও বলেন, “ওবেদ আফ্রিদি আমার সেই মর্ফ করা ছবি ব্যবহার করে আমাকে তার শয্যাসঙ্গী হতে ব্ল্যাকমেইল করছে। অন্যথায় সে আমার ওই ছবিগুলো বিভিন্ন বলিউডভিত্তিক পেজে ছড়িয়ে ক্যারিয়ার ধ্বংসের হুমকি দিচ্ছে। সে আমাকে রীতিমতো ব্ল্যাকমেইল করে আসছে।”

পুলিশের কাছে অভিযোগ জানানোর পরেও কোনো আইনি ব্যবস্থা নেওয়া হয়নি দাবি করে উরফি বলেন, “প্রথমে আমি মুম্বাই পুলিশের গোরেগাঁও থানায় এফআইআর দায়ের করি। ১৪ দিন হয়ে গেলেও তাদের পক্ষ থেকে কোনো পদক্ষেপ নেওয়া হয়নি। মুম্বাই পুলিশকে আনিয়ে আমি অনেক ইতিবাচক কথা শুনলেও তাদের মনোভাব আমাকে হতাশ করেছে।”

তবে ওবেদ আফ্রিদির বিরুদ্ধে কিন্তু উরফির অভিযোগ কিন্তু এটিই প্রথম না। গত ফেব্রুয়ারিতেও তিনি পাঞ্জাবের কাস্টিং ডিরেক্টরের বিরুদ্ধে নারীদের কাছ থেকে যৌন সুবিধা চাওয়ার অভিযোগ আনেন।

যদিও ওবেদ আফ্রিদি তার বিরুদ্ধে আনা সব অভিযোগ অস্বীকার করেছেন। পাঞ্জাবের এ কাস্টিং ডিরেক্টর বলেন, “যে আলাপচারিতাগুলো সামনে আনা হয়েছে, সেগুলো ফেইক। ওগুলোতে আমার নাম বা ফোন নম্বর কোনোটাই দৃশ্যমান নয়। আমি তার (উরফি জাভেদ) মতো বুদ্ধিহীন মানুষের সঙ্গে তর্কে যেতে অনিচ্ছুক। আমি আমার জীবনে শান্তি চাই।”

তিনি আরও বলেন, “অতীতে আমরা একসঙ্গে কাজ করেছি এবং সেটা ভালোই ছিল। শুধুমাত্র কিছু টাকার জন্য সে এসব শুরু করেছে। এখন পর্যন্ত আমি কারও কাছ থেকে কোনো আইনি নোটিশ পাইনি।”

About

Popular Links