Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

‘হাড্ডি’-তে এ কোন নওয়াজউদ্দিন!

সামাজিক যোগাযোগমাধ্যমে ‘হাড্ডি’ নামে এক সিনেমার মোশন পোস্টার প্রকাশিত হয়েছে, যেখানে প্রধান ভূমিকায় দেখা যাবে এ অভিনেতাকে

আপডেট : ২৩ আগস্ট ২০২২, ০৫:১৮ পিএম

নওয়াজউদ্দিন সিদ্দিকী ক্যারিয়ারে অনেকবারই ব্যতিক্রমী চরিত্রে হাজির হয়ে সবাইকে চমকে দিয়েছেন। তবে এবার সম্ভবত নিজের অতীতের সব স্টেরিওটাইপ ভেঙে দিতে চলেছেন এই গুণী অভিনেতা। সামনে যে এই বলিউড তারকাকে নারীর ভূমিকায় দেখতে যাচ্ছেন দর্শকরা।

ভারতীয় সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামার এক প্রতিবেদনে বলা হয়, মঙ্গলবার (২৩ আগস্ট) সামাজিক যোগাযোগমাধ্যমে “হাড্ডি” নামে এক সিনেমার মোশন পোস্টার প্রকাশিত হয়েছে। সেই পোস্টারে নওয়াজউদ্দিন সিদ্দিকীকে এক নারীর ভূমিকায় দেখা যায়। ছবির মুখ্য ভূমিকায়ও থাকছেন তিনি।

মোশন পোস্টারে নারীর ভূমিকায় নওয়াজউদ্দিন সিদ্দিকীর সাজ এতটাই নিখুঁত হয়েছে যে এই অভিনেতাকে চেনা সত্যিই কঠিন হয়ে পড়েছিল। নওয়াজউদ্দিনের এমন ব্যতিক্রমী আবির্ভাব দর্শকদের মধ্যেও বাড়তি আগ্রহের জন্ম দিয়েছে।


হাড্ডি সিনেমার পরিচালক অক্ষত অজয় শর্মা বলেন, “এ সিনেমায় দর্শকদের জন্য দ্বিগুণ চমক রয়েছে। সিনেমাটির প্রথমবারের মতো আমাকে নওয়াজউদ্দিন সিদ্দিকীর সঙ্গে কাজ করার সুযোগ করে দিয়েছে। আশা করছি মোশন পোস্টারটি ভক্তদের আগ্রহ বাড়িয়ে দেবে। সিনেমাটির শুটিংয়ের জন্য পুরো টিমের আর তর সইছে না।”

নওয়াজউদ্দিন সিদ্দিকী বলেন, “এর আগে বিভিন্ন চমকপ্রদ চরিত্রে কাজ করেছি। কিন্তু ‘হাড্ডি’ সিনেমার চরিত্রটি একইসঙ্গে বিশেষ এবং ব্যতিক্রমী হতে যাচ্ছে, কারণ এমন চরিত্রে আমি আগে কাজ করিনি। অভিনেতা হিসেবে নিজেকে ভাঙার আরেকটি সুযোগ পেলাম। সিনেমাটির শুটিং শুরুর অপেক্ষায় আছি।”

জি স্টুডিওর ব্যানারে প্রযোজিত “হাড্ডি” ছবিটির চিত্রনাট্য লিখেছেন অক্ষত অজয় শর্মা এবং অদম্য ভাল্লা। পশ্চিম ইউপির নয়দা ও ঘাজিয়াবাদ এলাকায় চলচ্চিত্রটির শুটিং হবে। ২০২৩ সালে সিনেমাটির মুক্তি পাওয়ার কথা রয়েছে।

About

Popular Links