Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

সংগীত পরিচালনায় অমিতাভ বচ্চন

আর বাল্কির নতুন ছবি “চুপ”-এ মিউজিক কম্পোজারের দায়িত্ব নিয়েছেন অমিতাভ বচ্চন

আপডেট : ২৭ আগস্ট ২০২২, ০৪:১৪ পিএম

বয়স ৮০ ছুঁই ছুঁই! তারপরও এটি যেন শুধুমাত্র বলিউডের কিংবদন্তী অভিনেতা অমিতাভ বচ্চনের কাছে। এই বয়সেও তিনি চমক দিতে ভালোবাসেন। অভিনয় থেকে কবিতা লেখা, আবার কখনও গান গেয়ে সকলকে চমকে দেন তিনি। এবার আরও নতুন পদক্ষেপ নিলেন তিনি। সিনেমার সংগীত পরিচালনা করবেন বিগ বি।

আর বাল্কির নতুন ছবি “চুপ”-এ মিউজিক কম্পোজারের দায়িত্ব নিয়েছেন অমিতাভ বচ্চন। এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে হিন্দুস্তান টাইমস। 

পরিচালক আর বাল্কির সঙ্গে অমিতাভ বচ্চনের বন্ধুত্ব পুরোনো। বাল্কির সঙ্গে একাধিক ছবিতে কাজ করেছেন তিনি। “চিনি কম”, “পা”, “শমিতাভ”- একের পর এক ছবিতে চমক রেখেছেন তারা।

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে আর বাল্কি বলেন, “অনেক কারণে এই ছবি আমার জীবনে বিশেষ। এই ছবির মাধ্যমে মিউজিক কম্পোজার হিসেবে ডেবিউ করবেন অমিতাভ বচ্চন। ছবিটি দেখার পর নিজের পিয়ানোয় সুর তোলেন বিগ বি। এই সুর তার অনুভূতিরই বহিঃপ্রকাশ। আমার ছবির জন্য বিগ বি’র এই বিশেষ উপহার আমি কোনোদিনও ভুলবো না।”

প্রসঙ্গত, দিন দুই আগেই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন অমিতাভ বচ্চন। এই নিয়ে দ্বিতীয়বার করোনা আক্রান্ত তিনি। মঙ্গলবার রাত ১১টা ২৫ মিনিট একটি টুইট বার্তায় অমিতাভ জানান, দ্বিতীয়বার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

আপাতত “কৌন বনেগা ক্রোড়পতি”র ১৪তম সংস্করণের শুটিং করছিলেন অমিতাভ। ৭৯ বছর বয়সী অভিনেতা করোনা আক্রান্ত হওয়ায় শুটিং পিছিয়ে গেছে বলেই শোনা যাচ্ছে। পরবর্তী কয়েক সপ্তাহে হাতে একগুচ্ছ কাজ রয়েছে বিগ বি’র। শিগগিরই “ব্রহ্মাস্ত্র” মুক্তি পাবে। সিনেমায় অমিতাভের সঙ্গে রণবীর কাপুর, আলিয়া ভাট, নাগার্জুনা ও মৌনি রায় অভিনয় করেছেন।

About

Popular Links