Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

অক্ষয়: টুইঙ্কলকে বিয়ে করতে পারব, কখনো কল্পনাও করিনি

টুইঙ্কল খান্নার সঙ্গে অক্ষয়ের প্রথম দেখা হয় ফিল্মফেয়ার ম্যাগাজিনের শুটিংয়ে

আপডেট : ২৮ আগস্ট ২০২২, ০৬:৫৫ পিএম

ফিল্মি নিউজকে দেওয়া পুরনো এক সাক্ষাৎকারে অক্ষয় কুমার বলেছিলেন, তিনি অভিনেতা রাজেশ খান্নার মেয়ে টুইঙ্কল খান্নাকে বিয়ে করার কথা কখনও কল্পনাও করেননি। যদিও ২০০১ সালে তাদের বিয়ে হয়। এই দম্পতির দুটি সন্তান রয়েছে। তাদের প্রথম সন্তান আরভ জন্মগ্রহণ করে ২০০২ সালে, ২০১২ সালে তাদের দ্বিতীয় সন্তান নিতারার জন্ম হয়।

রাজেশ খান্না এবং ডিম্পল কাপাডিয়ার মেয়ে টুইংকেল খান্না। তিনি পুরো জীবন কাটিয়েছেন মুম্বাইতে। আর অক্ষয়ের জন্ম দিল্লির চাঁদনি চকে। সেখানেই তিনি বড় হয়েছেন। অনেক সংগ্রামের পর তিনি মুম্বাইয়ে পা রাখেন।

টুইঙ্কল খান্নার সঙ্গে অক্ষয়ের প্রথম দেখা হয় ফিল্মফেয়ার ম্যাগাজিনের শুটিংয়ে। প্রথম দেখাতেই তাকে পছন্দ করে ফেলেন অক্ষয়।

ফিল্মি নিউজের সাক্ষাৎকারে অক্ষয় বলেছিলেন, “আমি আমার ক্যারিয়ারে যা কিছু অর্জন করেছি, তা প্রত্যাশার থেকে অনেক বেশি। অন্য কোনো পেশায় গেলে  হয়ত আমি এর থেকে বড় কিছু করতে পারতাম, এমনটা ভাবলে আমার ভুল হবে। এটা আমার জন্য অনেক বড় ব্যাপার যে আমি এই ইন্ডাস্ট্রিতে আসতে পেরেছি, ৩০০টিরও বেশি ছবিতে আমি অভিনয় করেছি এবং এখনও এই ইন্ডাস্ট্রিতেই আছি।”

তিনি আরও বলেন, “আমার জীবনে এমন অসংখ্য ঘটনা ঘটেছে যা আমি কখনো ভাবিনি। আমি কখনো ভাবতেও পারিনি যে রাজেশ খান্নার মেয়েকে আমি কোনোদিন বিয়ে করতে পারবো। আমি তাদের অফিসে নিয়মিত যাতায়াত করতাম কাজ পাওয়ার জন্য। তিনি (রাজেশ খান্না) আমাকে পরে আসতে বলতেন।”

অক্ষয় কুমারকে শেষ দেখা গিয়েছিল “রক্ষা বন্ধন” ছবিতে, যেটি ১১ আগস্ট মুক্তি পেয়েছে। ওই ছবিতে আরও অভিনয় করেছেন অভিনেত্রী ভূমি পাড়নেকার। এছাড়াও “সেলফি” নামের আরও একটি ছবি আগামী বছরের ২৪ ফেব্রুয়ারি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

About

Popular Links