Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

আসছে অনন্ত-বর্ষার নতুন সিনেমা ‘কিল হিম’!

প্রথমবারের মতো অন্য প্রযোজকের সিনেমায় দেখা যাবে এই জুটিকে

আপডেট : ২৯ আগস্ট ২০২২, ০৪:৫৮ পিএম

নিজের প্রযোজিত সিনেমায় নিজেই নায়কের ভূমিকায় অভিনয় এবং নায়িকা হিসেবে স্ত্রী বর্ষাকে নেওয়ায় বেশ সমালোচিত নায়ক, প্রযোজক ও ব্যবসায়ী অনন্ত জলিল।

২০১০ সালে “খোঁজ: দ্য সার্চ” সিনেমার মাধ্যমে নায়ক-নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন অনন্ত-বর্ষা জুটি। এই সিনেমার মাধ্যমে প্রযোজক হিসেবেও প্রথমবার আলোচনায় আসেন অনন্ত জলিল।

এরপর গত একযুগে অনন্ত জলিল প্রযোজিত আর ৬টি সিনেমা মুক্তি পেয়েছে। যার সবকটিতেই নায়ক হিসেবে অনন্ত এবং নায়িকা হিসেবে বর্ষাকে দেখা গেছে। 

তবে ১২ বছরের ক্যারিয়ারে অন্য প্রযোজকের সিনেমায় দেখা যায়নি এই জুটিকে। যদিও নিজের প্রযোজিত সর্বশেষ মুক্তিপ্রপ্ত সিনেমা “দিন: দ্য ডে” নিয়ে ব্যাপক সমালোচনার পর ক্ষোভ প্রকাশ করে অনন্ত জানিয়েছিলেন, আর ছবি প্রযোজনা করবেন না। 

তাই সিনেমাপ্রেমী অনেকেই ধরে নিয়েছিলেন- রূপালি পর্দায় হয়তো আর দেখা যাবে না এই জুটিকে।

যদিও সেই সংশয়ে বেশিদিন থাকতে হচ্ছে না অনন্ত-বর্ষা ভক্তদের। জানা গেছে প্রথমবারের মতো অন্য প্রযোজকের সিনেমায় দেখা যাবে এই জুটিকে।

জানা গেছে, “কিল হিম” নামের নতুন ছবিতে দেখা যাবে অনন্ত-বর্ষাকে। এটি প্রযোজনা ও পরিচালনা করবেন মো. ইকবাল। 

অনলাইন সংবাদমাধ্যম বাংলা ট্রিবিউন জানিয়েছে, আগামী ৩ সেপ্টেম্বর আয়োজনের একটি মহরতের মধ্যে দিয়ে ছবিটির বিস্তারিত জানানো।

এ বিষয়ে নির্মাতা ইকবাল বাংলা ট্রিবিউনকে বলেন, “ সিনেমায় কে কে থাকবে, তা আগামী ৩ তারিখ ঘোষণা করবো। এদিন সংবাদ সম্মেলনের আয়োজন করেছি। সেখানে নতুন ছবির ঘোষণা দেব।”

এ ছবিতে আরও থাকছেন কলকাতার অভিনেতা রাহুল ও বাংলাদেশের মিশা সওদাগর।

জানা গেছে, পুরোপুরি অ্যাকশন ঘরানার সিনেমাটি আসন্ন রোজার ঈদে মুক্তির পরিকল্পনা নেওয়া হয়েছে।

About

Popular Links