Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

আসছে শিহাব শাহিনের ‘মায়া শালিক’, জুটি অপূর্ব-সাদিয়া

রোমান্টিক ভালোবাসার এই গল্পের নায়ক হিসেবে আছে জিয়াউল ফারুক অপূর্ব। তার সঙ্গে জুটি বাঁধছেন ‘ফুলের নামে নাম’ খ্যাত তরুণ অভিনেত্রী সাদিয়া আয়মান

আপডেট : ২৯ আগস্ট ২০২২, ০৮:৩১ পিএম

আবারও নতুন একটি ওয়েব সিনেমা নিয়ে আসছেন জনপ্রিয় নির্মাতা শিহাব শাহীন। ভালোবাসার গল্প নিয়ে নির্মাণ করতে যাচ্ছেন “মায়া শালিক”। রোমান্টিক ভালোবাসার এই গল্পের নায়ক হিসেবে আছে জিয়াউল ফারুক অপূর্ব। তার সঙ্গে জুটি বাঁধছেন “ফুলের নামে নাম” খ্যাত তরুণ অভিনেত্রী সাদিয়া আয়মান।

মায়া শালিক প্রসঙ্গে জানতে চাইলে শিহাব শাহীন বলেন, “এটা অন্যরকম এক প্রেমের গল্প। এই গল্পে ভালোবাসার চেয়েও বেশি কিছু দেখানো হবে। রোমান্স এবং ফ্যান্টাসি মিলিয়ে এমন কাজ এর আগে বাংলাদেশে হয়নি।”

তিনি আরও বলেন, “কাজটি আমাদের তিনজনের জন্য নতুন এবং চ্যালেঞ্জিং। অপূর্ব’র জন্য এটা বেশ চ্যালেঞ্জিং, কারণ ওটিটিতে তাকে জায়গা করে নিতে হবে। আমি আশা করবো অপূর্ব এই চ্যালেঞ্জটা নেবে এবং সেভাবেই নিজেকে প্রস্তত করবে।”

গল্পের নায়িকা প্রসঙ্গে তিনি বলেন, “সাদিয়া আয়মানকেই নায়িকার চরিত্রটার জন্য আমার পারফেক্ট মনে হয়েছে। এই চরিত্রটার জন্য আমি যেরকমটা চাচ্ছিলাম সে ঠিক তেমনই। আশা করবো সেও তার চরিত্রের যথার্থ মূল্যায়ন করবে।”

অপূর্ব বলেন, “শাহীন ভাই এবং আমার মধ্যে বোঝাপড়াটা অনেক ভালো। উনি আমার কাছে কি চাচ্ছেন এবং আমি কি চাচ্ছি, আমরা দুজনেই সেটা বুঝতে পারি। আশা করছি একটা সুন্দর কাজ সবাইকে উপহার দিতে পারবো।”

অন্যদিকে গল্পের নায়িকা সাদিয়া আয়মান বলেন, “আমি এই কাজটি নিয়ে অনেক এক্সাইটেড। কারণ একসঙ্গে দুইজন গুণী মানুষের সঙ্গে করতে যাচ্ছি। শোবিজে আমার প্রথম কাজটাই ছিল অপূর্ব ভাইয়ার সঙ্গে। আর এত অল্প সময়েই উনার সঙ্গে জুটি হওয়ার সুযোগ পাবো কখনও ভাবিনি। আর শিহাব ভাইয়া একজন গুণী নির্মাতা, উনার সঙ্গে কাজ করতে পারাটাও অন্যরকম ভালো লাগার।”

About

Popular Links