Saturday, May 18, 2024

সেকশন

English
Dhaka Tribune

বিতর্কিত টুইটের জেরে গ্রেপ্তার কমল আর খান

২০২০ সালের বিতর্কিত একটি টুইটের জন্য তাকে গ্রেপ্তার করা হয়েছে

আপডেট : ৩০ আগস্ট ২০২২, ১২:৩০ পিএম

বলিউড ফিল্ম সমালোচক কমল আর খানকে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ। ২০২০ সালের বিতর্কিত একটি টুইটের জন্য তাকে গ্রেপ্তার করা হয়েছে। এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে আনন্দবাজার পত্রিকা।

মঙ্গলবার (৩০ আগস্ট) মুম্বাই বিমানবন্দর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পুলিশ জানিয়েছে, তাকে বোরিভালি কোর্টে নিয়ে যাওয়া হবে।

২০২০ সালে ঋষি কাপূর এবং ইরফান খান সম্পর্কে টুইটারে অবমাননাকর মন্তব্য করেন ইরফান খান। পরে সেই অভিযোগে তার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়।


মুম্বাইয়ের এক সংবাদ সংস্থার বরাত দিয়ে আনন্দ বাজারের প্রতিবেদনে বলা হয়, প্রয়াত দুই অভিনেতার বিরুদ্ধে অবমাননাকর মন্তব্যের অভিযোগে ২৯৪ ধারা এবং ভারতীয় দণ্ডবিধির অন্যান্য বিধানের অধীনে কমলের বিরুদ্ধে অভিযোগ দাখিল করা হয়েছে।

এদিকে ঋষি কপূর এবং ইরফান খান ছাড়াও শাহরুখ খান, অনুস্কা শর্মা থেকে শুরু করে একাধিক বলিউড অভিনেতাকে আক্রমণ করে কথা বলেছেন কমল আর খান। কিছুদিন আগে বিরাট কোহলির মানসিক স্বাস্থ্য নিয়েও প্রশ্ন তুলেছিলেন তিনি।

উল্লেখ্য, নিজের নামের আগে অভিনেতা লিখলেও সিনেমার পর্দায় খুব একটা দেখা যায় না তাকে। সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেকে চলচ্চিত্র সমালোচক হিসেবেই পরিচয় দেন তিনি। মূলত, সামাজিক যোগাযোগমাধ্যমে বিতর্ক তুলতেই বেশি পছন্দ করেন তিনি। কখনও বলিউড কখনও নির্দিষ্ট কোনো তারকাকে আপত্তিকর ভাষায় আক্রমণ করেন কমল।

About

Popular Links