Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

প্রেমের আগে ক্যাটরিনার নজরেই ছিলেন না ভিকি কৌশল

ক্যাটরিনা বলেন, ভিকির সঙ্গে বিয়ে ছিল আমার নিয়তি। আমাদের সম্পর্কে এত কাকতালীয় ব্যাপার আছে- একটা পর্যায়ে তো মনে হচ্ছিল, যা হচ্ছে তার সবই বোধহয় অবাস্তব

আপডেট : ০৮ সেপ্টেম্বর ২০২২, ০৩:০৭ পিএম

ক্যাটরিনা কাইফ ব্যক্তিগত জীবনে সালমান খান এবং রণবীর কাপুরের সঙ্গে প্রণয়ে জড়ালেও তাদের কারও সঙ্গেই প্রেমের সম্পর্ক পূর্ণতা পায়নি। পরবর্তীতে এই বলিউড অভিনেত্রী আরেক চলচ্চিত্র অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে সম্পর্কে জড়ান। গত বছরের ডিসেম্বরে দুই বলিউড তারকা বিবাহবন্ধনে আবদ্ধ হন।

তবে অবাক হলেও সত্যি ভিকি কৌশল যে কোনোদিন তার প্রেমিক এবং জীবনসঙ্গী হতে পারেন, এমন কথা ক্যাটরিনা কখনও মাথাতেই আনেননি। কফি উইথ করণের পরের পর্বে উপস্থিত হবেন ক্যাটরিনা কাইফ। সেখানেই বিভিন্ন বিষয় নিয়ে আলোচনার সময়ে স্বামী ভিকির প্রসঙ্গে কথা বলেন এই বলিউড অভিনেত্রী।

সেখানে ক্যাটরিনা কাইফ দাবি করেন, ভিকি কৌশল কখনও তার রাডারেই ছিলেন না। এমনকি সম্পর্কে জড়ানোর আগে ভিকির বিষয়ে তেমন কিছু জানা ছিল না তার। এক প্রতিবেদনে এ কথা জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস।

ভিকি কৌশলের সঙ্গে ক্যাটরিনার প্রথম পরিচয় হয়েছিল একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে। তখন থেকেই তাদের প্রেমের গুঞ্জনে সংবাদমাধ্যমগুলো মুখর ছিল।

সেই সময়ের স্মৃতিচারণা করে ক্যাটরিনা কাইফ বলেন, সংবাদমাধ্যমে যখন ভিকির সঙ্গে আমার প্রেমের গুঞ্জন নিয়ে লেখালেখি হতো, তখন আমরা কোনো প্রেমের সম্পর্কে ছিলাম না। বিষয়টি খুবই বিব্রতকর ছিল, কারণ তার (ভিকি) সঙ্গে কেবল স্ক্রিন অ্যাওয়ার্ডসের মঞ্চেই একবার আমার সাক্ষাৎ হয়েছিল।

ভিকির সঙ্গে নিজের প্রেমের প্রসঙ্গে ক্যাটরিনা বলেন, ভিকি কৌশলের সম্পর্কে আমি তেমন কিছুই জানতাম না। আমি শুধুমাত্র তার নামটা শুনেছিলাম, একসঙ্গে কাজ করা হয়নি। কিন্তু যখন তার সঙ্গে পরিচয় হলো, আমি মুগ্ধ হয়ে যাই।

বিয়ের আগের দিন পর্যন্ত ভিকি বা ক্যাটরিনার কেউই নিজের প্রেমের সম্পর্কের কথা মুখও ফুটে স্বীকার করেননি। তবে দুজনের সম্পর্কের কথা সর্বপ্রথম জেনেছিলেন জোয়া আখতার। এই বলিউড পরিচালকের এক পার্টিতেই ভিকি-ক্যাটরিনা পরস্পরের প্রতি টান অনুভব করেন। তাই জোয়ার কাছেই ভিকির জন্য নিজের অনুরাগের কথা সর্বপ্রথম স্বীকার করেন ক্যাটরিনা।

ভিকির সঙ্গে তার সম্পর্ককে অপ্রত্যাশিত উল্লেখ করে ক্যাটরিনা বলেন, ভিকির সঙ্গে বিয়ে ছিল আমার নিয়তি। আমাদের সম্পর্কে এত কাকতালীয় ব্যাপার আছে- একটা পর্যায়ে তো মনে হচ্ছিল, যা হচ্ছে তার সবই বোধহয় অবাস্তব।

নিজের স্বামী ভিকি এবং তার পরিবারের প্রতি নিজের মুগ্ধতার কথা জানিয়ে ক্যাটরিনা বলেন, মানুষ হিসেবে ভিকি খুবই রক্ষণশীল। তবে সেটি কখনোই আমাকে ভাবায়নি। তার নীতি এবং অনুশাসন আমাকে মনোমুগ্ধ করে। এটাই আমার প্রথম প্রেম ছিল না। সুতরাং আমি জানতাম একটি সম্পর্কের পরিপূর্ণতার জন্য কী কী প্রয়োজন।

ক্যাটরিনা কাইফকে সামনে দেখা যাবে আগামী ৪ নভেম্বর মুক্তির অপেক্ষায় থাকা ফোন ভূত চলচ্চিত্রে। হরর কমেডি ঘরানার এই সিনেমায় ক্যাটরিনার সঙ্গে দেখা যাবে সিদ্ধান্ত চতুর্বেদী ও ঈশান খাট্টারের সঙ্গে। তিনজনই একসঙ্গে উপস্থিত হয়েছিলেন কফি উইথ করণের সপ্তম সিজনের ৭ম পর্বে। বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে এই পর্বটি প্রকাশিত হবে।

About

Popular Links