Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদ চূড়ান্ত করলেন হানি সিং

২০২১ সালে হানি সিংয়ের বিরুদ্ধে শারীরিক এবং মানসিক নির্যাতনের অভিযোগ এনে মামলা করেছিলেন শালিনী

আপডেট : ১২ সেপ্টেম্বর ২০২২, ০২:০৫ এএম

বলিউডের জনপ্রিয় প্লেব্যাক সিঙ্গার ইয়ো ইয়ো হানি সিং ও শালিনী তলোয়ারের দাম্পত্যজীবনের আনুষ্ঠানিক ইতি ঘটলো ৯ সেপ্টেম্বর। দীর্ঘ ২১ বছরের বিবাহিত জীবন শেষ করে বিচ্ছেদর সিদ্ধান্ত নিয়েছেন তারা।

২০২১ সালে হানি সিংয়ের বিরুদ্ধে শারীরিক এবং মানসিক নির্যাতনের অভিযোগ এনে মামলা করেছিলেন শালিনী। এছাড়াও মামলার অভিযোগপত্রে আর্থিক প্রতারণার কথাও উল্লেখ করেছিলেন তিনি।

অবশেষে ৮ সেপ্টেম্বর দিল্লির একটি পারিবারিক আদালতে তাদের বিবাহবিচ্ছেদ চূড়ান্ত হয়। শুনানির সময় বিচারক বিনোদ কুমারের উপস্থিতিতে ভরণপোষণ হিসেবে সাবেক স্ত্রীর হাতে এক কোটি রুপির চেক তুলে দেন হানি সিং।

প্রথম দিকে এ বিষয়ে চুপ করে থাকলেও পরে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি বিবৃতি প্রকাশ করেন হানি সিং। সেখানে তিনি তীব্র প্রতিবাদ জানিয়ে বলেন, “এসব অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। আমাকে অহেতুক হেনস্থা করছে আমার স্ত্রী।

এদিকে শালিনী জানিয়েছেন, তাদের মধুচন্দ্রিমার সময় থেকেই হানি সিং তার গায়ে হাত তোলা শুরু করেন। এছাড়াও হানির মদের নেশা এবং একাধিক নারীর সঙ্গে যৌন সম্পর্ক রয়েছে বলেও দাবি করেন তিনি।

জানা গেছে, ২০২৩ সালের ২০ মার্চ মামলার পরবর্তী শুনানির তারিখ নির্ধারণ করা হয়েছে। তখনই পরবর্তী প্রস্তাব নিয়ে কথা হবে।

উল্লেখ্য, ২০১১ সালে দিল্লির ফার্ম হাউসে শিখ রীতি অনুযায়ী বিয়ে করেন শালিনী ও হানি সিং। এরপর “ককটেল” সিনেমায় “আংরেজি বিট” গান গেয়ে জনপ্রিয় হয়ে ওঠেন তিনি। এরপর “ব্লু আইজ”, “হাই হিল” ও “লুঙ্গি ড্যান্স”- এর মতো একাধিক হিট গান উপহার দিয়েছেন শ্রোতাদের।

About

Popular Links