Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

স্বরা ভাস্কর: আমার প্রেম-জীবন নষ্ট করেছেন শাহরুখ খান

বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর, ‘পুরুষদের ব্যাপারে আমি হাল ছেড়ে দিয়েছি। এখন আর কারও সঙ্গে মানিয়ে চলার শক্তি নেই’

আপডেট : ১২ সেপ্টেম্বর ২০২২, ০২:২৮ পিএম

বেফাঁস মন্তব্যের জন্য বরাবরই আলোচিত জনপ্রিয়তা রয়েছে বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর। অভিনয়ের থেকে বিতর্কের জন্য বেশি পরিচিতি রয়েছে তার। রাজনৈতিক হোক বা অরাজনৈতিক সব বিষয়েই মতামত রাখা জরুরি স্বরার কাছে। এর জেরে বহু বিতর্কে জড়িয়েছেন তিনি, হয়েছেন ট্রলের শিকারও।

এবার সেই স্বরা ভাস্কর অভিযোগের আঙুল তুললেন বলিউড কিংয়ের প্রতি। দাবি করলেন, তার প্রেম-জীবন নষ্ট হওয়ার পেছনে দায়ী শাহরুখ খান।

মিড-ডে’কে দেওয়া সাম্প্রতিক এক সাক্ষাৎকারে স্বরা জানান, তিনি শৈশবে “দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে” সিনেমাটি দেখেছিলেন। এরপর তার ধারণা জন্মে, বাস্তব জীবনেও কোনো রাজ আসবে; তাকে ভালোবাসা দিয়ে জয় করে নেবে। কিন্তু অনেক পরে গিয়ে উপলব্ধি করেন, বাস্তব জীবনে আসলে কোনো রাজের অস্তিত্ব নেই।

স্বরার মতে, তিনি সম্পর্ক চালিয়ে নেওয়ার ক্ষেত্রে খুব একটা সুবিধাজনক নন।তিনি বলেন, “পুরুষদের ব্যাপারে আমি হাল ছেড়ে দিয়েছি। এখন আর কারও সঙ্গে মানিয়ে চলার শক্তি নেই।”

বর্তমানে নতুন সিনেমা “জাহাঁ চার ইয়ার” এর প্রচারণায় ব্যস্ত স্বরা ভাস্কর। সিনেমাটিতে স্বরার সঙ্গে আরও অভিনয় করেছেন শিখা তালসানিয়া, মেহের ভিজ ও পূজা চোপড়া। আগামী ১৬ সেপ্টেম্বর এটি মুক্তি পাবে।

About

Popular Links