Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

সালমান খানের বার্তা নিয়ে ঢাকায় সোহেল খান

বলিউড তারকা সালমান খানের চ্যারিটেবল ট্রাস্টের ফ্যাশন ব্র্যান্ড ‘বিয়িং হিউম্যান’-এর বাংলাদেশে প্রথম আউটলেট উদ্বোধন করেন সোহেল খান

আপডেট : ১৫ সেপ্টেম্বর ২০২২, ০৬:৩২ পিএম

ভাই সালমান খানের বার্তা নিয়ে রাজধানী ঢাকার বনানীতে হাজির হয়েছেন বলিউড তারকা সোহেল খান।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে তিনি বলিউড তারকা সালমান খানের চ্যারিটেবল ট্রাস্টের ফ্যাশন ব্র্যান্ড “বিয়িং হিউম্যান”-এর বাংলাদেশে প্রথম আউটলেট উদ্বোধন করেন।

“বিয়িং হিউম্যান বাংলাদেশ”-এর ফেসবুক পেজ থেকে এই আউটলেটের কথা আগেই জানিয়েছিলেন সালমান খান।

মঙ্গলবার এক ভিডিও বার্তায় সালমান খান বলেন, ‘‘হাই বাংলাদেশ। তোমাদের জন্য একটি সারপ্রাইজ আছে। আর সেটি হচ্ছে ‘বিয়িং হিউম্যান ক্লথিং’ ঢাকার বনানীতে চালু হতে যাচ্ছে।’’ তিনি বনানীর ১০ নম্বর রোডের আউটলেটে আসার জন্য সবাইকে আমন্ত্রণ জানান।

তারই অংশ হিসেবে বৃহস্পতিবার দুপুরে বনানীর আউটলেটে হাজির হন সোহেল খান। 

তাকে নেচে-গেয়ে বরণ করে নেন একদল নৃত্যশিল্পী। এসময় সোহেল খান নিজেও খানিকটা নেচে সঙ্গ দেন নৃত্যশিল্পীদের। 

উদ্বোধনী অনুষ্ঠানে সোহেল খানের সঙ্গে হাজির ছিলেন প্রতিষ্ঠানটির সিইও সঞ্জিব রাও এবং সালমান খানের ভাতিজা আয়ান অগ্নিহোত্রি। 

২০১২ সালে অসহায় মানুষের পাশে দাঁড়াতে ভারতের মুম্বাইতে “বিয়িং হিউম্যান”-এর পথচলা শুরু হয়। পোশাকের এই ব্র্যান্ডটির বিক্রয়ের লভ্যাংশের একটা অংশ ব্যয় করা হয় পিছিয়ে থাকা জনগোষ্ঠীর শিক্ষা ও স্বাস্থ্য খাতে।

বাংলাদেশে ফ্র্যাঞ্চাইজিটির স্বত্বাধিকারী হিসেবে আছেন আর রেহমান ও মোহাইমিন মোস্তফা।

২০১২ সালে ভারতের মুম্বাইতে শুরু করে এ পর্যন্ত বিশ্বের ১৫টি দেশে পাঁচশ’টিরও বেশি আউটলেটের মাধ্যমে সালমান তার এই চ্যারেটি ফ্যাশন ট্রাস্টের কার্যক্রম পরিচালনা করছেন।

About

Popular Links