Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

আইজিপি: কৌতুক অভিনেতা রনি ও কনস্টেবল জিল্লুর দ্রুত সুস্থ হয়ে উঠবেন

দুজনের সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়াও চেয়েছেন আইজিপি বেনজীর আহমেদ

আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০২২, ১১:৪২ পিএম

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে গ্যাসবেলুন বিস্ফোরণে দগ্ধ কৌতুক অভিনেতা আবু হেনা রনি ও কনস্টেবল মো. জিল্লুর রহমান শিগগিরই সুস্থ হয়ে উঠবেন বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদ।

সোমবার (১৯ সেপ্টেম্বর) শেখ হাসিনা ন্যাশনাল ইনস্টিটিউট অব বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি পরিদর্শনে গিয়ে আইজিপি বেনজীর আহমেদ তাদের শারীরিক অবস্থার খোঁজখবর নেন এবং আহতদের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন। পরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।

বেনজীর আহমেদ বলেন, “যা ঘটেছে সেটি নিছক একটি দুর্ঘটনা। ঘটনার পরপরই উন্নত চিকিৎসার জন্য তাদের বার্ন ইনস্টিটিউটে নিয়ে যাওয়া হয়েছে। আমরা প্রায়ই তাদের শারীরিক অবস্থা সম্পর্কে খোঁজখবর নিচ্ছি এবং চিকিৎসকরা নিজেদের পক্ষ থেকে সেরা চিকিৎসা দিচ্ছেন।”

এছাড়া, কৌতুক অভিনেতা আবু হেনা রনি ও কনস্টেবল মো. জিল্লুর রহমানের সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়াও চেয়েছেন আইজিপি বেনজীর আহমেদ।

গত শুক্রবার বিকালে গাজীপুর জেলা পুলিশ লাইনস মাঠে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) ৪ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে গ্যাসবেলুন বিস্ফোরণে কৌতুক অভিনেতা রনি এবং কনস্টেবল মো. জিল্লুর রহমানসহ ৫ জন দগ্ধ হন।

About

Popular Links