Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

ফিল্মি ঢঙে বাগদান সারলেন আমির খানের মেয়ে ইরা

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্টের মাধ্যমে বাগদানের খবর নিশ্চিত করেছেন আমিরকন্যা

আপডেট : ২৩ সেপ্টেম্বর ২০২২, ০৪:৪৩ পিএম

গত জুলাইয়ে প্রেমিক নূপুর শিখরকে সঙ্গে নিয়ে দাদি জিনাত হুসেইনের সঙ্গে দেখা করেন আমির খানের মেয়ে ইরা খান। তখনই গুজব রটে যে ইরা-নূপুর শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। শিগগিরই না হলেও অবশেষে এই জুটি গাঁটছাড়া বাঁধার সিদ্ধান্ত নিয়েছেন। কারণ তারা যে বাগদান সেরে ফেলেছেন।

তবে আনুষ্ঠানিকভাবে আয়োজনের মাধ্যমে না, বরং সিনেমাটিক স্টাইলেই তারা বাগদান সম্পন্ন করেছেন। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়, বাগদানের খবর নিশ্চিত করে ইরা খান সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন। সেই সঙ্গে নূপুর শিখরও ইরা খানের সঙ্গে বাগদানের ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন। 

সেই ভিডিওতে দেখা যায়, ইতালির আয়রনম্যানে একটি প্রতিযোগিতার অংশ হিসেবে সাইক্লিংয়ের সময়ে হাঁটু গেড়ে প্রেমিকা ইরা খানকে বিয়ের প্রস্তাব দেন নূপুর শিখর। প্রেমিকের বিয়ের প্রস্তাবে ইরাও সঙ্গে সঙ্গে সম্মতি দিয়ে হ্যা বলে দেন। পরেও ইরার আঙুলে আংটি পরিয়ে দেন নূপুর।






View this post on Instagram











A post shared by Ira Khan (@khan.ira)


ইনস্টাগ্রামে ইরা-নূপুরের মিষ্টিমধুর বাগদানের বিষয়টি নিশ্চিত হওয়ার পর অনেকেই এই জুটিকে অভিনন্দন জানান। অভিনেত্রী ফাতিমা সানা শেখ বলেন, আমার দেখা সবচেয়ে মধুর দৃশ্য। আরেক চিত্রনায়িকা রিয়া চক্রবর্তী বলেন, তোমাদের অভিনন্দন। কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকারের মেয়ে সারা টেন্ডুলকার বলেন, আরে বাহ! অভিনন্দন! 

ইরার ইনস্টাগ্রাম পোস্টের কমেন্ট সেকশনে এই জুটিকে শুভকামনা জানিয়ে তাদের ভক্তরা বিয়ের সম্ভাব্য দিনক্ষণ জানতে চেয়েছেন। তবে ইরা কিংবা নূপুর কেউই এ বিষয়ে কিছু বলেননি।

নিজেদের প্রেম নিয়ে ইরা-নূপুর কেউই কখনও লুকোচুরি খেলেননি। গত দুই বছর ধরে প্রেমের সম্পর্ক চলাকালে প্রায়ই একসঙ্গে ক্যামেরাবন্দি হয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে উপস্থিত হয়েছেন।

ইরা খান মিস্টার পারফেকশনিস্ট খ্যাত আমির খান এবং তার স্ত্রী রিনা দত্তের মেয়ে। অন্যদিকে, নূপুর শিখর পেশায় একজন ফিটনেস ট্রেইনার।

About

Popular Links