Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

আলিয়ার সঙ্গে ঘুমানো যেন যুদ্ধেরই নামান্তর, বললেন রণবীর!

গত ১৪ এপ্রিল মুম্বাইয়ের পালি হিলের বাস্তুতে পাঞ্জাবি রীতিতে রণবীর কাপুর ও আলিয়ার বিয়ে হয়

আপডেট : ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৬:০১ পিএম

গত এপ্রিলে বিবাহবন্ধনে আবদ্ধ হন দুই জনপ্রিয় বলিউড তারকা রণবীর কাপুর এবং আলিয়া ভাট। বিয়ের পর আলিয়ার সঙ্গে দাম্পত্য জীবনের বিভিন্ন বিষয় নিয়ে প্রায়ই কথা বলেন রণবীর। সেই ধারাবাহিকতায় বলিউড অভিনেতা মুখ খুলেন আলিয়ার সঙ্গে এক বিছানায় ঘুমানোর অভিজ্ঞতা নিয়েও। 

রণবীরের ভাষ্যমতে, আলিয়ার সঙ্গে একই বিছানায় ঘুমানোটা যুদ্ধ লড়ার চেয়ে কম কিছু না। ঘুমের সময়ে বিছানায় আলিয়ার বিভিন্ন অবস্থানের জন্য বেশ বিড়ম্বনাই পোহাতে হয় রণবীরকে। এক প্রতিবেদনে এ কথা জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস।

সম্প্রতি বলিউড বাবলকে দেওয়া এক সাক্ষাৎকারে রণবীর কাপুর বলেন, “ঘুমানোর সময় আলিয়ার বাঁকিয়ে যেতে শুরু করে এবং বিছানায় আমার জন্য জায়গা কমতে থাকে। আলিয়ার মাথা থাকে এক দিকে তো পা থাকে আরেক দিকে। এক সময় দেখা যায়, বিছানার কোণে আমি গুটিসুটি মেরে শুয়ে আছি।”

স্বামী রণবীরের বিষয়ে একই কথা জানতে চাইলে আলিয়া বলেন, “রণবীরের যে জিনিসটা আমার ভালো লাগে সেটি হচ্ছে তার নীরবতা। সে খুব ভালো একজন শ্রোতা। আর এই জিনিসটাই আমার সবচেয়ে পছন্দের।”

প্রায় পাঁচ বছর প্রেমের সম্পর্কে থাকার পর গত ১৪ এপ্রিল মুম্বাইয়ের পালি হিলের বাস্তুতে পাঞ্জাবি রীতিতে রণবীর কাপুর ও আলিয়ার বিয়ে হয়। পরিবার-পরিজন ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে অনেকটা ঘরোয়া এবং সাধারণ আয়োজনে এ বিয়ে অনুষ্ঠিত হয়। গত জুনে সংসারে নতুন অতিথি আগমনের বিষয়টি সবাইকে জানান রণবীর-আলিয়া।

গত ৯ সেপ্টেম্বর ভারত এবং ভারতের বাইরের বিভিন্ন প্রেক্ষাগৃহে টুডি, থ্রিডি এবং আইম্যাক্স থ্রিডি প্রিন্টে হিন্দির পাশাপাশি তামিল, তেলেগু, মালয়লাম এবং কন্নড় ভাষায় মুক্তি পায় রণবীর-আলিয়া অভিনীত “ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান:শিবা” চলচ্চিত্রটি। ২০১৮ সাল থেকে প্রেম করলেও এই দুই তারকাকে প্রথমবারের মতো একসঙ্গে বড়পর্দায় হাজির হতে দেখা যায়।

আয়ান মুখার্জি পরিচালিত ফ্যান্টাসি অ্যাডভেঞ্চার ঘরানার এ সিনেমায় রণবীর-আলিয়া ছাড়াও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, শাহরুখ খান, নাগার্জুনা, দীপিকা পাড়ুকোন এবং মৌনি রায়। ৪১০ কোটি রুপি ব্যয়ে নির্মিত সিনেমাটি বলিউড ইতিহাসের সবচেয়ে ব্যয়বহুল চলচ্চিত্রটি মুক্তির পর ইতোমধ্যে বিশ্বব্যাপী ৪০০ কোটি রুপির বেশি আয় করেছে।

বর্তমানে রণবীর কাপুরের হাতে আছে “অ্যানিমেল” সিনেমা। গ্যাংস্টার ড্রামা ঘরানার এই সিনেমায় আরও দেখা যাবে অনিল কাপুর এবং ববি দেওলকেও। সেই সঙ্গে ২০২৩ সালের ৮ মার্চ মুক্তির অপেক্ষায় থাকা নাম ঘোষণা না হওয়া রোমান্টিক কমেডি জনরার সিনেমায় দেখা যাবে রণবীরকে। লাভ রঞ্জন পরিচালিত এ সিনেমায় তার বিপরীতে থাকবেন শ্রদ্ধা কাপুর।

অন্যদিকে, বলিউডের আঙ্গিনা ছাড়িয়ে হলিউডে পা রাখার অপেক্ষায় আছেন আলিয়া ভাট। ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে কিছুদিনের মধ্যে মুক্তি পাবে আলিয়া ভাট এবং গ্যাল গ্যাডট অভিনীত স্পাই থ্রিলার ঘরানার “হার্ট অব স্টোন”। এছাড়া, করণ জোহর পরিচালিত “রকি অউর রানি কি প্রেম কাহানি” এবং ফারহান আখতারের পরিচালনায় “জি লে জারা” সিনেমাও রয়েছে আলিয়ার হাতে।

About

Popular Links