Saturday, May 18, 2024

সেকশন

English
Dhaka Tribune

শাকিবের সঙ্গে বিয়ে ও সন্তান জন্মের তারিখ জানালেন বুবলী

শাকিব খানের সঙ্গে বিয়ের তারিখ ও সন্তানের মা হওয়ার দিনটিকে নিজের জীবনের স্মরণীয় দুটো তারিখ বলেও উল্লেখ করেন তিনি

আপডেট : ০৩ অক্টোবর ২০২২, ০৬:৩০ পিএম

ঢাকাই সিনেমার তারকাদের মধ্যে এখন সবচেয়ে বেশি আলোচনায় শাকিব খান ও শবনম বুবলী। দীর্ঘদিন আড়ালে থাকা ছেলেকে সবার সামনে আনতে পেরে বেশ উচ্ছ্বসিত অভিনেত্রী। এরই মধ্যে ছেলের নামে নতুন ফেসবুক পেজও খুলেছেন এই তিনি। 

সেই ধারাবাহিকতায় সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে এবার শাকিব খানের সঙ্গে নিজের বিয়ের তারিখও জানালেন বুবলি। শুধু তাই নয়, সেই সঙ্গে জানিয়েছেন ছেলের জন্মতারিখও।

সোমবার (৩ অক্টোবর) বিকেল সাড়ে পাঁচটায় নিজের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে বুবলী জানান, ২০১৮ সালের ২০ জুলাই ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খানের সঙ্গে তিনি বিবাববন্ধনে আবন্ধ হন। ২০২০ সালের ২১ মার্চ পৃথিবীর আলো দেখে তাদের সন্তান শেহজাদ খান বীর।

শাকিব খানের সঙ্গে বিয়ের তারিখ এবং সন্তানের মা হওয়ার দিনটিকে নিজের জীবনের স্বরণীয় দুটো তারিখ বলেও উল্লেখ করেন বুবলী। এছাড়া, সবার কাছে দোয়াও চেয়েছেন এই ঢালিউড অভিনেত্রী।


এর আগে, শুক্রবার দুপুর ১২টায় নিজের ভেরিফায়েড ফেসবুকে বুবলী ছেলের কয়েকেটি ছবি প্রকাশ করেন। যেখানে ছেলের সঙ্গে শাকিব খানও রয়েছেন।

পোস্টে বুবলী লিখেন, “আমরা চেয়েছি একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন, ভালোর জন্যই করেন, সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি। শেহজাদ খান বীর, আমার এবং শাকিব খান এর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।”

এর ২০ মিনিট পর শাকিব খানও নিজের ফেসবুক পেজে ছেলের সঙ্গে ছবি পোস্ট করে লিখেন,  “আমরা চেয়েছিলাম একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন ভালোর জন্যই করেন। সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি। শেহজাদ খান বীর আমার এবং বুবলীর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।”

এর আগে, গত মঙ্গলবার শাকিব খান-অপু বিশ্বাসের ছেলে আব্রাম খান জয়ের জন্মদিনে ফেসবুকে “বেবি বাম্পের” ছবি প্রকাশ করে হইচই ফেলে দেন বুবলী। ছবির ক্যাপশনে বুবলী লিখেছেন, “মি উইথ মাই লাইফ”। এরপর অনেকগুলো ভালোবাসার ইমোজি। তার ওপরে হ্যাশট্যাগে লেখা, “থ্রোব্যাক আমেরিকা”।

বিষয়টি নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বুবলী জানান, বিষয়টি কয়েক দিনের মধ্যেই পরিষ্কার করবেন।

বুবলী বলেন, “কিছু ব্যাপার তো আছেই। আমি একজন মুসলিম, তো এটুকুই বলব, আমাদের যা হয়েছে খুব শালীনভাবে হয়েছে, যা কিছু হয়েছে সামাজিকভাবে...। এ বিষয়ে অনুরোধ করব, কেউ যেন খারাপ কিছু না ছড়ান এবং আমি কয়েকটা দিন সময় চাইছি। কয়েকদিনের মধ্যেই আমি বিষয়টা ক্লিয়ার করে দেব।”

তিনি বলেন, “এটি আমার জন্য খুবই সেন্সেটিভ একটি বিষয়। আরও কিছুটা দিন সময় পেলে আমি এটা সবাইকে ডেকে সুন্দরভাবে বিস্তারিত বলতে পারব।”

২০২০ সালের ফেব্রুয়ারি থেকে দীর্ঘসময় আড়ালে ছিলেন শবনম বুবলী। তখন এই অভিনেত্রীর মা হওয়া নিয়ে গুঞ্জন ওঠে।

About

Popular Links