Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

নাচবেন নোরা, মাতবে কাতার

নভেম্বর-ডিসেম্বরে অনুষ্ঠিতব্য কাতার বিশ্বকাপে পারফর্ম করবেন এই বলিউড তারকা

আপডেট : ০৬ অক্টোবর ২০২২, ০৪:১৩ পিএম

বলিউডে “আইটেম গার্ল” হিসেবে নোরা ফাতেহি অল্প সময়েই ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন। একের পর এক আইটেম গানে নিজের নাচের গুণে লাখো ভক্তের মনে জায়গা করে নিয়েছেন এ মরোক্কান-কানাডিয়ান সুন্দরী।

বলিউডের দর্শকদের পর এবার ফুটবলপ্রেমীদেরও মাতাতে যাচ্ছেন নোরা ফাতেহি। নভেম্বর-ডিসেম্বরে অনুষ্ঠিতব্য কাতার বিশ্বকাপে পারফর্ম করবেন এই বলিউড তারকা। এমনকি, ফিফা বিশ্বকাপের অফিসিয়াল মিউজিক ভিডিওতেও তাকে দেখা যাবে।

এছাড়া, আসন্ন কাতার বিশ্বকাপের মূলপর্বে নোরা ফাতেহিকে হিন্দি গানের তালে তালেও নাচতে দেখা যাবে।

এর আগে, জেনিফার লোপেজ ও শাকিরার মতো তারকারা বিশ্বকাপ ফুটবলে পারফর্ম করছেন। এবার সেই তালিকায় নাম লেখাতে যাচ্ছেন নোরা ফাতেহিও। এর মাধ্যমে ভারত এবং বিশেষ করে দক্ষিণ পূর্ব এশিয়া থেকে প্রথমবারের মতো কেউ বিশ্বকাপ ফুটবলে পারফর্ম করতে যাচ্ছেন।

এবারের বিশ্বকাপ ফুটবলে নোরা ফাতেহির জন্য ফিফা অ্যানথেম তৈরির দায়িত্বে থাকবে রেডওয়ান। দক্ষিণ আফ্রিকায় আয়োজিত ২০১০ বিশ্বকাপে শাকিরার সুপারহিট ট্র্যাক ওয়াকা ওয়াকা-এরও প্রযোজনায় ছিল রেড ওয়ান।

একটি পুরস্কার বিতরণী আয়োজনে অংশ নিতে এ বছরের ডিসেম্বরের মাঝামাঝি ঢাকায় আসার কথা ছিল বলিউড অভিনেত্রী ও নৃত্যশিল্পী নোরা ফাতেহির। তবে সংস্কৃতি মন্ত্রণালয় থেকে অনুমতি না পাওয়ায় আপাতত তিনি আসছেন না এই বলিউড তারকা।

About

Popular Links