Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

ভূতের বেশে প্রিয়াঙ্কাকে তাড়া করতে চান ক্যাটরিনা!

আগামী ৪ নভেম্বর মুক্তি পেতে যাচ্ছে ক্যাটরিনা কাইফ অভিনীত সিনেমা ‘ফোন ভূত’

আপডেট : ১২ অক্টোবর ২০২২, ০২:৫০ পিএম

বছরখানেকের অনুপস্থিতির আবার পর্দায় ফিরতে যাচ্ছেন ক্যাটরিনা কাইফ। সোমবার (১০ অক্টোবর) প্রকাশিত হয়েছে তার অভিনীত সিনেমা “ফোন ভূত”-এর ট্রেলার। সিনেমায় ক্যাটকে ভূতের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

হরর-কমেডি ঘরানার এই সিনেমার ট্রেলার মুক্তির অনুষ্ঠানে ক্যাটরিনার কাছে প্রশ্ন করা হয়, বাস্তবজীবনে ভূত হলে তিনি কোন তারকাকে তাড়া করবেন? জবাবে ক্যাটরিনা বলেন, “যদি আমি একদিনের জন্য ভূত হতাম, তাহলে আমি প্রিয়াঙ্কা চোপড়াকে তাড়া করতাম।”

ভূত হিসেবে প্রিয়াঙ্কা চোপড়াকে তাড়া করার পেছনে কারণ হিসেবে ক্যাটরিনা বলেন, “আমি জানতে চাই, সে কীভাবে এত কাজ করে?” পিঙ্কভিলার বরাত দিয়ে করা এক প্রতিবেদনে এ কথা জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস।

ফোন ভূত-এর ট্রেলার নিয়ে স্বামী  ভিকি কৌশলের প্রতিক্রিয়া জানিয়ে এই অভিনেত্রী বলেন, “সিনেমার ট্রেলারটি ভিকির দারুণ পছন্দ হয়েছে। তার প্রতিক্রিয়া ছিল খুবই ইতিবাচক এবং তা সিনেমার পুরো টিমকে বেশ আত্মবিশ্বাসী করে তুলেছে। তার মনে হয় সিনেমাটিতে উপভোগ করার মতো অনেক কিছুই আছে এবং দর্শকরাও তা পছন্দ করবে। আমাদেরও সেটিই প্রত্যাশা।”

গত বছরের ৯ ডিসেম্বর ভারতের রাজস্থানের সোয়াই মাধোপুরের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায় সাত পাকে বাঁধা পড়েন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। বিয়ের পর এবারই প্রথমবারের মতো বড় পর্দায় ফিরতে যাচ্ছেন ক্যাট। গত বছরের নভেম্বরে মুক্তি পাওয়া “সূর্যবংশী” ছবিতে অক্ষয় কুমারের বিপরীতে এই অভিনেত্রীকে সর্বশেষ পর্দায় দেখা গিয়েছিল।

আগামী ৪ নভেম্বর মুক্তি পেতে যাচ্ছে রীতেশ সিধওয়ানি আর ফারহান আখতার প্রযোজিত “ফোন ভূত” সিনেমাটি। ক্যাটরিনা ছাড়াও গুরমীত সিং পরিচালিত এই চলচ্চিত্রে বিভিন্ন চরিত্রে দেখা যাবে সিদ্ধান্ত চতুর্বেদী, ঈশান খাট্টার, জ্যাকি শ্রফ এবং শিবা চাড্ডাকে।

About

Popular Links