Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

১৮ নভেম্বর ঢাকা মাতবে নোরা ফাতেহিতে

সংবাদ সম্মেলনে এক ভিডিও বার্তায় নোরা ফাতেহি বাংলাদেশের ভক্তদের শুভেচ্ছা জানিয়ে বলেন, ‘আপনাদের সঙ্গে দেখা করার জন্য আমি মুখিয়ে আছি’

আপডেট : ১৭ অক্টোবর ২০২২, ০৪:৩৯ পিএম

বলিউডে এই সময়ের “হট কেক” নোরা ফাতেহি। তার নাচের ভক্ত বিশ্বজুড়ে অনেকে। অনেক জটিলতার পর অবশেষে আগামী ১৮ নভেম্বর ঢাকা মাতাতে আসছেন নোরা।

রবিবার (১৬ অক্টোবর) রাজধানীর এক হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন ওমেন লিডারশিপ কর্পোরেশনের প্রতিষ্ঠাতা মারিয়া মৃত্তিকা স্বর্ণা।

তিনি জানান, “গ্লোবাল এসিভার অ্যাওয়ার্ড-২০২২”-এ অংশ নিতে ঢাকার একটি কনভেনশন হলে নাচবেন নোরা ফাতেহি।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ১৮ নভেম্বর রাতে ঢাকার একটি কনভেনশন সেন্টারে আয়োজিত জমকালো মঞ্চে নাচবেন নোরা। ঢাকার মঞ্চে ৪০ মিনিট থাকবেন তিনি। এছাড়াও মঞ্চে থাকবেন দেশের অনেক তারকা। তবে এখন পর্যন্ত পুরো তালিকা চূড়ান্ত হয়নি।

জানা যায়, পুরো নাচে তিনবার পোশাক বদলাবেন তিনি। এছাড়া পুরস্কার বিতরণও করবেন।


নোরা ফাতেহি/ সংগৃহীত


সংবাদ সম্মেলনে এক ভিডিও বার্তায় নোরা ফাতেহি বাংলাদেশের ভক্তদের শুভেচ্ছা জানিয়ে বলেন, “আপনাদের সঙ্গে দেখা করার জন্য আমি মুখিয়ে আছি।”

নোরা ফাতেহির এই ঢাকা সফর চূড়ান্ত হলো অনেক জটিলতার পর। বলিউডের এই তারকাকে ঢাকায় আনতে প্রথমে চূড়ান্ত করেন মিরর গ্রুপের চেয়ারম্যান শাহজাহান ভূঁইয়া। কিন্তু এর আগে এই তারকার ঢাকায় আসার কথা ছিল আরেকটি অনুষ্ঠানে। “ডলার সঙ্কট”-এর কারণে নোরাকে আনার অনুমতি পাননি আয়োজকরা। তাই অনুষ্ঠান পিছিয়ে ফেব্রুয়ারিতে নেওয়া হয়েছে।

কিন্তু এর মাঝেই ওমেন লিডারশিপ কর্পোরেশনের আয়োজনে ঢাকায় আসার চুক্তি করলে নোরা ফাতেহিকে লিগ্যাল নোটিস পাঠান শাহজাহান ভূঁইয়া।

আরও জানা যায়, পূর্বের আয়োজকদের অগ্রিম অর্থ তখনও ফেরত দেননি নোরা। আর এ নিয়েই শুরু হয় জটিলতা। তবে শেষ পর্যন্ত সকল জটিলতার অবসান হলো দুই আয়োজকের এক হওয়ার মধ্য দিয়ে। এরপরই সংবাদ সম্মেলন করেন তারা। যেখানে একসঙ্গে উপস্থিত ছিলেন শাহজাহান ভূঁইয়া ও মারিয়া মৃত্তিকা।

যৌথ সংবাদ সম্মেলনে জানানো হয়, নোরা ফাতেহির বাংলাদেশ সফর নিয়ে যে “ভুল বোঝাবুঝি” হয়েছিল, তা সমাধান হয়েছে। নোরার ঢাকায় আসা নিয়ে কোনো জটিলতা আর নেই।

About

Popular Links