Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

যে কারণে শাহরুখের সঙ্গে ১৬ বছর কথা বলেননি সানি

‘ডর’ ছবিতে সানি দেওলকে দেখা গিয়েছিল কমান্ডো চরিত্রে এবং ভিলেন চরিত্রে দেখা গিয়েছিলো শাহরুখকে। বলিউড কিংয়ের ভিলেন চরিত্রটির কারণে সেসময় ব্লকবাস্টার হয় ছবিটি

আপডেট : ২২ অক্টোবর ২০২২, ০১:০১ পিএম

বলিউডের জনপ্রিয় দুই অভিনেতা শাহরুখ খান ও সানি দেওল। কিন্তু জনপ্রিয় এই দুই তারকা দীর্ঘ ১৬ বছর একে অপরের সঙ্গে কথা। ১৯৯৩ সালে ইয়াশ চোপড়ার পরিচালনায় মুক্তি পায় রোম্যান্টিক সাইকোলজিক্যাল থ্রিলার “ডর”। ছবিটি বক্স অফিসে সাফল্য পেলেও চিড় ধরিয়েছিল শাহরুখ-সানি সম্পর্কে।

সম্প্রতি “আপ কি আদালত” টেলিভিশনের শোতে এ বিষয়ে কথা বলেছেন সানি দেওল। জানিয়েছেন তাদের দুইজনের মধ্যে সম্পর্কে তিক্ততা শুরুর কারণ।

“ডর” ছবিতে সানি দেওলকে দেখা গিয়েছিল কমান্ডো চরিত্রে এবং ভিলেন চরিত্রে দেখা গিয়েছিলো শাহরুখকে। বলিউড কিংয়ের ভিলেন চরিত্রটির কারণে সেসময় ব্লকবাস্টার হয় ছবিটি।

সানি বলেন, “ছবিটির ভিলেন চরিত্রটিকে যে এতোটা প্রাধান্য দেওয়া হবে সেটা আমাকে জানানো হয়নি। আমি সব সময় মন খুলে কাজ করার চেষ্টা করি এবং কাজের ভরসাকে বিশ্বাস করি। কিন্তু দুর্ভাগ্যবশত অনেক অভিনেতা ও তারকার মাঝে এই সৌজন্যবোধ নেই। হয়তো এ কারণেই তারা এতো তারকাখ্যাতি পেয়ে থাকেন।”

অভিনেতা জানান, “ডর” সিনেমার ক্লাইম্যাক্সটা তার পছন্দ হয়নি। কারণ সিনেমায় একজন কমান্ডো অফিসারকে যেভাবে সহজেই ছুরিকাঘাত করা হচ্ছে। তিনি বলেন, “একজন কমান্ডো অফিসারকে এত সহজে কখনও কেউ মারতে পারে না।”

সানি দেওল বলেন, “আমি তখন যশ চোপড়াকে সম্মান করে কিছু বলিনি। কিন্তু খুব রাগ হয়েছিল। জিদে প্যান্টের পকেটে হাত ঢুকিয়ে ছিঁড়ে ফেলেছিলাম। রাগ যখন কিছুটা কমে তখন দেখলাম যে, প্যান্টের পকেট ছিঁড়ে ফেলেছি।”

এসব ঘটনার কারণেই শাহরুখের সঙ্গে দূরত্ব তৈরি হয় সানির। এরপর তারা ১৬ বছর একে অপরের মুখও দেখেননি। আর ছবিটি মুক্তি পাওয়ার পর দর্শকদের মনোযোগ কেড়ে নিয়েছিলেন শাহরুখ খান।

About

Popular Links