Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

শাকিব খান: ক্যারিয়ারের কথা ভেবে সন্তানের বিষয়টি প্রকাশ করেনি বুবলী

বুবলীর সঙ্গে তার এখন কোনো সম্পর্ক নেই বলেও জানান শাকিব খান

আপডেট : ২৬ অক্টোবর ২০২২, ১২:৫৯ পিএম

চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলীর সঙ্গে প্রেম, বিয়ে, সন্তান, বিচ্ছেদ এসব নিয়ে গত কয়েক বছর ধরেই সিনেমার বাইরে  আলোচনায় ঢাকাই সিনেমার অন্যতম নায়ক শাকিব খান।

গত মাসেই নায়িকা বুবলীর সন্তান নিয়ে প্রকাশ্যে আসার পর থেকেই গুঞ্জন রয়েছে শাকিব-বুবলীর বিবাহবিচ্ছেদ নিয়ে।

এই দুই তারকার বিবাহবিচ্ছেদ না হয়েছে কিনা সেটি নিশ্চিত না হওয়া গেলেও তাদের মধ্যে এখন আর কোনো সম্পর্ক নেই বলে শাকিব খানের বরাত দিয়ে এক প্রতিবেদনে জানিয়েছে সংবাদমাধ্যম ডেইলি স্টার।

যেখানে শাকিব খান বলেন, “মানুষ কি দেখে বোঝে না, আমাদের দু'জনের মধ্যে এখন কোনো সম্পর্ক নেই! তাদের তো এমনিতেই বোঝা উচিত এই দূরত্বের কথা। নয় মাস আগে সে (বুবলী) আমেরিকা থেকে আসার পর তার সঙ্গে কোনো প্রকার যোগাযোগ নেই আমার। এর মানেটা কী জনে জনে সবাইকে গিয়ে বুঝিয়ে আসতে হবে?”

তিনি বলেন, “একসময় মানুষ আমাদের সম্পর্ক কোন পর্যায়ে আছে এমনিতেই জেনে যাবে। এটাতো এমনিতেই মানুষের বোঝা উচিত এই দূরত্বের কথা।”

সন্তান জন্মের বিষয়টি আড়ালে রাখতে তিনি বুবলীকে কখনও বলেননি বলেও ডেইলি স্টারের সঙ্গে আলাপকালে জানান শাকিব খান। তার ভ্যাষ্যমতে, নিজের ক্যারিয়ারের কথা ভেবে বুবলী নিজেই সন্তানের বিষয়টি আড়াল করেছিলেন।

এ বিষয়ে শাকিব খান ডেইলি স্টারকে বলেন, “বুবলীর সন্তানের কথা কি আমি তাকে আড়াল করে রাখতে বলেছিলাম? নিজের ক্যারিয়ারের কথা ভেবে তিনি সেটা প্রকাশ করেননি। আমি তো তার মুখ বন্ধ রাখতে বলিনি। মাঝে নিজে অনেক কিছু করেছে সে। সব খবরই তো আসে আমার কানে। থাক সেইসব কথা।”

তিনি আরও বলেন, “আসলে সন্তানের কথা ভেবে অনেক কিছু বলা যায় না। আমার সন্তান শেহজাদ খান বীর বড় হচ্ছে। তার কথা ভেবে অনেক কিছু বলতে পারি না। আগামীতে আমার সন্তানের খারাপ কিছু হোক, সেটাও চাই না। আমার প্রিয় ২ সন্তান আব্রাম খান জয় ও শেহজাদ খান বীর। তাদের নিয়েই আগামীর পথে পাড়ি দিতে চাই।”

উল্লেখ্য, গত ৩০ সেপ্টেম্বর দুপুর ১২টায় নিজের ভেরিফায়েড ফেসবুকে বুবলী ছেলের কয়েকেটি ছবি প্রকাশ করেন। যেখানে ছেলের সঙ্গে শাকিব খানও রয়েছেন। জানান ছেলের নাম। এর ২০ মিনিট পর নিজের ফেসবুকে সন্তান শেহজাদ খান বীরের ছবি পোস্ট করেন শাকিব খান। তবে শাকিবের পোস্টের ছবিতে ছিলেন না বুবলী। তাই তখন অনেকেই ধারণা করেন, সন্তানের বিষয়টি প্রকাশ্যে আনলেও সম্পর্ক ভালো নেই শাকিব-বুবলীর। 

৩ অক্টোবর নিজের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে বুবলী জানান, ২০১৮ সালের ২০ জুলাই ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খানের সঙ্গে তিনি বিবাববন্ধনে আবন্ধ হন। ২০২০ সালের ২১ মার্চ পৃথিবীর আলো দেখে তাদের সন্তান শেহজাদ খান বীর।

এর আগে, শাকিবের খান ও অপু বিশ্বাসের বিচ্ছেদ হয় ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি। তাদের ১০ বছরের সংসারে আব্রাম খান জয় নামে এক ছেলে আছে।

About

Popular Links