Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

জন্মদিনে ‘বিরল’ উপহার পেলেন মাহি

জন্মদিনের আগে এমন উপহার পেয়ে আনন্দিত মাহি বলেন, আলহামদুলিল্লাহ

আপডেট : ২৭ অক্টোবর ২০২২, ০২:৩৭ পিএম

জন্মদিনে উপলক্ষে অনেকেই উপহার হিসেবে বিভিন্ন ব্যতিক্রমী জিনিস পেয়ে থাকেন। সেই দিক থেকে মাহিয়া মাহিও কম যাননি। বরং তিনি আরও এক কাঠি এগিয়ে উপহারটি পেয়েছেন জন্মদিনের মাহেন্দ্রক্ষণ আসার ৪২ মিনিট আগে।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) ৩০ বছরে পা দিলেন মাহিয়া মাহি। ২৯তম জন্মদিনে এই অভিনেত্রী জানান, তিনি একটি রাজনৈতিক সংগঠনের সঙ্গে যুক্ত হয়েছেন। শুধু তাই নয়, সেখানে দুটি পদও পেয়েছেন তিনি।

বুধবার রাত ১১টা ১৮ মিনিটে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে মাহি দুটি কাগজের ছবি পোস্ট করেন। কাগজ দুটি মূলত বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের অফিসিয়াল প্যাডের পাতা। বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট সংস্কৃতির সঙ্গে সম্পৃক্ত থাকলেও মূলত এটি একটি রাজনৈতিক সংগঠন।

সেখানে একটি পাতায় বলা হয়, আগামী দুই বছরের জন্য সংগঠনটির কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক পদের ভার মাহিকে দেওয়া হয়েছে। অপরটিতে বলা হয়, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের রাজশাহী বিভাগের আহ্বায়ক হিসেবেও এই চিত্রনায়িকা আগামী দুই বছর দায়িত্ব পালন করবেন।


জন্মদিনের আগে এমন উপহার পেয়ে আনন্দিত মাহি বলেন, “আলহামদুলিল্লাহ।” যদিও বিষয়টি নিয়ে আলোচনার জন্য তার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি সাড়া দেননি।

জন্মদিনের উপহার হিসেবে শুধু রাজনৈতিক পদ না, স্বামী রকিব সরকারের কাছ থেকেও বিশেষ উপহার হিসেবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুখচ্ছবির একটি ভাস্কর্য পেয়েছেন মাহি। শুধু তাই না, স্ত্রীর জন্মদিন উদযাপনের জন্য জমকালো বার্থডে পার্টির আয়োজন করেন এই ব্যবসায়ী। 

১৯৯৩ সালের ২৭ অক্টোবর রাজশাহীতে জন্ম নেন মাহিয়া মাহি। ঢালিউডে তার পরিচিতি মাহিয়া মাহি নামে হলেও এই অভিনেত্রীর আসল নাম শারমিন আক্তার নিপা। ২০১২ সালে “ভালোবাসার রঙ” সিনেমার মধ্য দিয়ে ঢালিউডে পা রাখেন তিনি। সর্বশেষ তাকে বড় পর্দায় দেখা গেছে গত ৭ অক্টোবর মুক্তিপ্রাপ্ত “যাও পাখি বলো তারে” সিনেমায়।


About

Popular Links