Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

রাজনীতিতে আসার ইঙ্গিত কঙ্গনা রানাউতের

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত জানিয়েছেন, বিজেপির কাছ থেকে টিকিট পেলে আগামী মাসে অনুষ্ঠিতব্য হিমাচল প্রদেশ নির্বাচনে তিনি মান্ডি এলাকা থেকে প্রতিদ্বন্দ্বিতা করতে প্রস্তুত

আপডেট : ৩০ অক্টোবর ২০২২, ০২:৫৩ পিএম

বিনোদন ভুবনের পাশাপাশি রাজনীতির ময়দানে কঙ্গনা রানাউতের আবির্ভাব নিয়ে অনেকদিন ধরেই গুঞ্জন চলছে। সেই গুঞ্জন উসকে দিয়ে এই বলিউড অভিনেত্রী নিজেই রাজনীতিতে আসার ব্যাপারে ইঙ্গিত দিয়েছেন।

কঙ্গনা রানাউত জানিয়েছেন, বিজেপির কাছ থেকে টিকিট পেলে আগামী মাসে অনুষ্ঠিতব্য হিমাচল প্রদেশ নির্বাচনে তিনি মান্ডি এলাকা থেকে প্রতিদ্বন্দ্বিতা করতে প্রস্তুত। এক প্রতিবেদনে এ কথা জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস।

কঙ্গনা রানাউত বলেন, “পরিস্থিতি যাই হোক না কেন সরকার যদি নির্বাচনে আমার অংশগ্রহণ চায়, তাহলে আমি সব ধরনের ভোটে লড়াইয়ের জন্য প্রস্তুত। হিমাচল প্রদেশের মানুষ বা দল যদি আমাকে প্রতিদ্বন্দ্বিতা করতে দেখতে চায়, তাহলে সেটি আমার সম্মানের বিষয়। নির্বাচনে লড়তে আমার কোনো সমস্যা নেই।”

এই বলিউড অভিনেত্রী আরও বলেন, “আমি চাই অন্যদের মধ্যে যারা কঠোর পরিশ্রমী, তারাও এগিয়ে আসুক। একই অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে বিজেপির জাতীয় সভাপতি জেপি নাড্ডাও জানান, বিজেপিতে যোগ দিতে কঙ্গনাকে স্বাগত জানাই। তবে নির্বাচনে তাকে টিকিট দেওয়ার বিষয়ে দল থেকেই চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।”

তবে মজার বিষয় হলো, এই মাসের শুরুতেও কঙ্গনা জানিয়েছিলেন রাজনীতিতে আসার কোনো ইচ্ছেই তার নেই। নিজের চলচ্চিত্র ক্যারিয়ারে মনোনিবেশ করায় পেশাগতভাবে রাজনীতিতে পা রাখার কোনো পরিকল্পনাই তার নেই বলে জানিয়েছিলেন এই বলিউড তারকা।

আগামী ১২ নভেম্বর হিমাচল প্রদেশে বিধানসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। পরবর্তীতে ভোট গণনা হবে আগামী ৮ ডিসেম্বর।

কঙ্গনা রানাউতের পরবর্তী চলচ্চিত্রটিও রাজনীতি বিষয়ক। সামনে এই অভিনেত্রীকে দেখা যাবে “ইমারজেন্সি” সিনেমায়। এই চলচ্চিত্রে তাকে দেখা যাবে ইন্দিরা গান্ধীর চরিত্রে। ইতোমধ্যেই সিনেমার টিজারে কঙ্গনাকে ইন্দিরা গান্ধীর ভূমিকায় দেখার পর বেশ আলোড়ন তৈরি হয়েছে। অভিনয়ের সঙ্গে সঙ্গে ছবিটির পরিচালক ও প্রযোজকও কঙ্গনাই।

About

Popular Links