Sunday, June 16, 2024

সেকশন

English
Dhaka Tribune

শিগগিরই একক অ্যালবাম নিয়ে আসছেন বিটিএসের আরএম

এ বছরই এককভাবে গান করার দিকে মনোনিবেশ করেন বয়ব্যান্ড দলটির একাধিক সদস্য

আপডেট : ০১ নভেম্বর ২০২২, ০৬:২২ পিএম

২০১৩ সালে যাত্রা শুরু করে দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় বয়ব্যান্ড দল বিটিএস। বিশ্বজুড়ে কিশোর-তরুণদের মধ্যে তাদের গান তৈরি করেছে তুমুল আলোড়ন। খ্যাতির জোরে গ্র্যামি থেকে বিলবোর্ড অ্যাওয়ার্ডস, জাতিসংঘ সদর দপ্তর থেকে হোয়াইট হাউস সব জায়গায় পদচারণা রেখেছে দলটি।

তবে এই বছর এককভাবে গান করার দিকে মনোনিবেশ করেন বিটিএসের সদস্যরা। গত জুলাইয়ে “জ্যাক ইন দ্য বক্স” নামে একটি অ্যালবাম প্রকাশ করেন ব্যান্ডটির অন্যতম সদস্য জে হোপ। কিছুদিন আগে বিটিএসের আরেক সদস্য জিনের “অ্যাস্ট্রোনাটস” নামের একটি অ্যালবাম মুক্তি পায়।   

সেই ধারাবাহিকতায় খুব শিগগিরই একক অ্যালবাম আনতে যাচ্ছেন বিটিএসের অন্যতম সদস্য আরএমও। জেটিবিসি নিউজের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের এক প্রতিবেদনে বলা হয়, আগামী ২৫ নভেম্বর আরএমের একক অ্যালবাম বাজারে আসবে।

আরএমের সংস্থা বিগ হিট মিউজিকের পক্ষ থেকে বলা হয়, সামনে আরএমের একটি একক অ্যালবাম মুক্তি পাবে। বর্তমানে আরএম অ্যালবাম মুক্তির জন্য যাবতীয় প্রস্তুতি নিচ্ছেন।

এর আগে, নিজের জন্মদিনে একটি লাইভ চলাকালে একক অ্যালবামের জন্য কাজ চলছে বলে বলে জানিয়েছিলেন জনপ্রিয় কে-পপ গায়ক আরএম। এমনকি একক অ্যালবামটি এ বছরের শেষ দিকে মুক্তির আভাসও দিয়েছিলেন তিনি।

About

Popular Links