Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

প্রেমিকা সাবা আজাদের জন্মদিনে হৃত্বিকের রোমান্টিক বার্তা

প্রেমিকার জন্মদিন উপলক্ষে তার উদ্দেশে হৃত্বিকের এই রোমান্টিক শুভেচ্ছায় সবাই এই জুটিকে অভিনন্দনের সাগরে ভাসায়

আপডেট : ০২ নভেম্বর ২০২২, ১২:৪৯ পিএম

সুজানের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর দীর্ঘদিন কারও সঙ্গে প্রেমের সম্পর্কে জড়াননি বলিউড অভিনেতা হৃত্বিক রোশান। তবে সাম্প্রতিক সময় মডেল সাবা আজাদের সঙ্গে তার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। যদিও দুজনের কেউই এখনও নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেননি, তবে বিভিন্ন জায়গায় হৃত্বিক-সাবার একত্রে উপস্থিত হওয়া সেই প্রেমের গুঞ্জনের পক্ষেই কথা বলে।

মঙ্গলবার (১ নভেম্বর) ছিল সাবা আজাদের জন্মদিন। নিজের কথিত প্রেমিকার জন্মদিনে শুভেচ্ছা জানাতে ভুল করেননি হৃত্বিক রোশান।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে দুজনের পাশাপাশি দাঁড়ানো একটি ছবি আপলোড দিয়ে সাবা আজাদের উদ্দেশে হৃত্বিক বলেন, “তোমার ছন্দ, তোমার কণ্ঠ, তোমার করুণা, তোমার হৃদয় এবং তোমার সেই উন্মাদনাপূর্ণ মন। আমার জীবনে পাগলামিতে ভরপুর একজন মানুষ হিসেবে থাকার জন্য তোমাকে ধন্যবাদ! শুভ জন্মদিন।”

প্রেমিকার জন্মদিন উপলক্ষে তার উদ্দেশে হৃত্বিকের এই রোমান্টিক শুভেচ্ছায় সবাই এই জুটিকে অভিনন্দনের সাগরে ভাসায়। কথিত প্রেমিকের পোস্টের কমেন্ট সেকশনে সাবা আজাদ বলেন, “জন্মদিনের শুভেচ্ছা এবং আমার জীবনে থাকার জন্য তোমাকে ধন্যবাদ।”

হৃত্বিকের প্রাক্তন স্ত্রী সুজানও সেই পোস্টের কমেন্ট সেকশনে সাবার উদ্দেশে শুভকামনা জানিয়ে মন্তব্য করেন, “আগামী বছরটা তোমার জন্য ভালো যাক সাবা”।

বলিউডের গ্রিক গড খ্যাত হৃত্বিক রোশানকে সর্বশেষ দেখা গিয়েছে গত ৩০ সেপ্টেম্বর মুক্তি পাওয়া বিক্রম ভেদা চলচ্চিত্রে। সামনে এই অভিনেতাকে দীপিকা পাড়ুকোনের বিপরীতে ফাইটার সিনেমায় দেখা যাবে।

About

Popular Links