Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

মিস পুয়ের্তো রিকোকে ‘গোপনে’ বিয়ে করেছেন মিস আর্জেন্টিনা

দুই বছরের প্রেম, গোপনে বাগদান, বিয়ে এসবেরই স্বীকারোক্তি দিয়েছেন তারা ইন্সটাগ্রামের এক যৌথ রিলে

আপডেট : ০২ নভেম্বর ২০২২, ০৮:৩৮ পিএম

দুই বছর চুটিয়ে প্রেম করার পর বিয়ে করেছেন মিস আর্জেন্টিনা মারিয়ানা ভারেলা (২৬) এবং মিস পুয়ের্তো রিকো ফ্যাবিওলা ভ্যালেন্তিন (২২)। তারা গোপনে বিয়ে সারেন বলে স্বীকার করেছেন।

এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে মার্কিন গণমাধ্যম নিউইয়র্ক পোস্ট।

২০২০ সালে মিস গ্র্যান্ড ইন্টারন্যাশনাল প্রতিযোগিতার সময় মারিয়ানার সঙ্গে পরিচয় হয় ফ্যাবিওলার। প্রতিযোগিতায় তারা দুজনেই সেরা দশে জায়গা করে নিয়েছিলেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে তারা সবসময়ই “বন্ধুত্বের” বিষয়টি জানান দিয়ে আসছিলেন। তবে তারা পরস্পর যে “বন্ধুর চেয়েও বেশি কিছু”, তা কখনোই সামনে আনেননি।


সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সটাগ্রামের এক যৌথ রিলে তারা বিষয়টি নিশ্চিত করেছেন। বুধবার (২ নভেম্বর) সন্ধ্যা পর্যন্ত এই দুই সুন্দরীর ফলোয়ার সংখ্যার যোগফল আড়াই লাখের কাছাকাছি।

এখন পর্যন্ত তাদের রিলটি দেখা হয়েছে ২০ লাখেরও বেশিবার। লাইক এসেছে প্রায় দেড় লাখ। সেখানে তাদের একসঙ্গে বেড়াতে যাওয়ার অনেকগুলো ছবি সামনে এসেছে। ভক্তদের সঙ্গে এই জুটি ভাগাভাগি করে নিয়েছেন মেক্সিকো এবং পুয়ের্তো রিকোতে বেড়াতে যাওয়ার মধুর স্মৃতি।

পাশাপাশি তারা বাগদান, বিয়ের প্রস্তাব এসব স্মৃতিও সামনে এনেছেন।

ভিডিওতে দেখা যায়, মারিয়ানাকে বাগদানের আংটি পরিয়ে দিচ্ছেন ফ্যাবিওলা। তাদের দুজনের হাতেই শোভা পেতে দেখা গেছে প্রায় একই ধরনের হীরের আংটি।

About

Popular Links