Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

ইলন মাস্ক দায়িত্ব নেওয়ার পর টুইটার থেকে গায়েব অ্যাম্বার হার্ডের অ্যাকাউন্ট

অভিনেতা জনি ডেপের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর ইলন মাস্কের সঙ্গে সম্পর্কে জড়ান হলিউড অভিনেত্রী অ্যাম্বার হার্ড

আপডেট : ০৫ নভেম্বর ২০২২, ১০:১৭ এএম

টেসলা প্রধান ইলন মাস্ক টুইটার দায়িত্ব বুঝে নেওয়ার পর এই প্লাটফর্ম থেকে হঠাৎ গায়েব হয়ে গেছে হলিউড অভিনেত্রী অ্যাম্বার হার্ডের অ্যাকাউন্ট।

ইলন মাস্কের সাবেক প্রেমিকা ৩৬ বছর বয়সী অ্যাম্বার হার্ডের অফিসিয়াল অ্যাকাউন্ট “হ্যাশট্যাগ রিয়াল অ্যাম্বার হার্ড” এখন নিষ্ক্রিয়।

টুইটারে তার প্রোফাইল অনুসন্ধান করলে “অ্যাকাউন্টির অস্তিত্ব নেই; অন্যকিছু খুঁজুন” দেখাচ্ছে।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) থেকে অ্যাম্বার হার্ডের অ্যাকাউন্টটি নিষ্ক্রিয় দেখতে পাচ্ছেন ব্যবহারাকারীরা। তবে, তিনি নিজেই সেটি মুছে ফেলেছেন, নাকি সেখানে ইলন মাস্কের কোনো হাত আছে, তা নিয়ে চলছে নানা জল্পনা।

এ বিষয়ে ফক্স নিউজ জানার চেষ্টা করলে অ্যাম্বার হার্ড বা টুইটারের কোনো প্রতিনিধি জবাব দেননি। টুইটারে না থাকলেও ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট সচল রয়েছে হার্ডের।

এদিকে অ্যাম্বার হার্ডের অ্যাকাউন্ট মুছে ফেলা নিয়ে রসিকতাও করছেন ব্যবহারকারীরা। হলিউড তারকা ও প্রাক্তন স্বামী জনি ডেপের বিরুদ্ধে হার্ডের মানহানির মামলার মূল সাক্ষী মরগান ট্রেমেইন লিখেছেন, “হুম, মনে হয় কেউ তার সাবেক প্রেমিককে ব্যক্তিগত অ্যাকাউন্ট ও মেসেজে ঢুকতে দিতে চায়নি।”

অভিনেতা জনি ডেপের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর ইলন মাস্কের সঙ্গে সম্পর্কে জড়ান হলিউড অভিনেত্রী অ্যাম্বার হার্ড। ২০১৬ সালে পিপল ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাকারে এই সম্পর্কের কথা স্বীকার করেন তিনি। ২০১৮ সাল পর্যন্ত একসঙ্গে ছিলেন ইলন-অ্যাম্বার।

তবে গুঞ্জন রয়েছে, ইলন মাস্কের সঙ্গে পরকীয়া সম্পর্কের কারণে জনি ডেপের সঙ্গে বিয়েবিচ্ছেদ হয় অ্যাম্বার হার্ডের।

উল্লেখ্য, সম্প্রতি ৪৪ বিলিয়ন ডলারের চুক্তিতে টুইটার কিনে নেয় টেসলা এবং স্পেসএক্স কোম্পানির প্রধান ইলন মাস্ক। ইলন মাস্ক টুইটারের মালিকানা গ্রহণ করার পর প্রতিষ্ঠানটির প্রধান কার্যনির্বাহী পরাগ আগারওয়ালসহ আরো কয়েকজন কর্মকর্তাকে ছাঁটাই করা হয়েছে।

ব্রিটিশ সংবাদ মাধ্যম ডেইলি মিরর জানিয়েছে, টুইটারে মাস্কের দখল ঘিরে আরও কয়েকজন তারকা এই প্লাটফর্ম ছাড়ার ঘোষণা দিয়েছেন।

এই তালিকায় রয়েছেন ব্রিটিশ অভিনেত্রী ও উপস্থাপক জামিলা জামিল, ব্রিটিশ-আমেরিকান অভিনেতা ও চলচ্চিত্র পরিচালক অ্যালেক্স উইনটার এবং আমেরিকান টেলিভিশন স্ক্রিপ্ট রাইটার সন্ধ্যা রাইমস।

About

Popular Links