Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

৩০০ মিলিয়ন ডলার ছাড়াল দ্য রকের ‘ব্ল্যাক আডাম’র আয়

মুক্তির তৃতীয় সপ্তাহে এসেও বক্স অফিসের শীর্ষস্থান দখল করে রেখেছে সিনেমাটি

আপডেট : ০৮ নভেম্বর ২০২২, ০২:১৬ পিএম

মুক্তির তৃতীয় সপ্তাহে এসেও বক্স অফিসে থামছে না দ্য রক খ্যাত ডোয়াইন জনসনের “ব্ল্যাক অ্যাডাম” সিনেমার ঝড়। ইতোমধ্যে ৩০০ মিলিয়ন ডলার আয়ের মাইলফলক গড়েছে সিনেমাটি।

ডোয়াইন অভিনীত সুপারহিরো সিরিজের সিনেমা “ব্ল্যাক অ্যাডাম”  গত ২১ অক্টোবর বিশ্বব্যাপী মুক্তি পায়। মুক্তির তৃতীয় সপ্তাহে এসেও বক্স অফিসের শীর্ষস্থান দখল করে রেখেছে সিনেমাটি।

সিনেমার এই সাফল্য নিয়ে টুইট করেছেন ডোয়াইন জনসন। তিনি লিখেছেন, “সিনেমা ইন্ডাস্ট্রির ব্যবসা আরও শক্তিশালী করছে ১ব্ল্যাক অ্যাডাম'। ছবিটি টানা তৃতীয় সপ্তাহেও বিশ্বের এক নম্বর ছবি। এতে আমি অনেক খুশি।” 

সিনেমাটিতে “ব্ল্যাক অ্যাডাম” চরিত্রে অভিনয় করেছেন ডোয়াইন জনসন। এ ছাড়া সিনেমায় দেখা গেছে সাবেক “জেমস বন্ড” তারকা পিয়ার্স ব্রসনানকে। আরও অভিনয় করেছেন অ্যালডিস হজ, নোয়া সেন্টিনিও প্রমুখ। ছবির চিত্রনাট্য লিখেছেন অ্যাডাম স্টাইকিয়েল, ররি হেইনস ও সোহরাব নশিরভানি।

ডিসি কমিকসের “সুপারহিরো” সিরিজ শাজাম–এর প্রধান ভিলেন বলা হয়ে থাকে ব্ল্যাক অ্যাডামকে। যদিও ভিলেন নয়, অ্যান্টিহিরো হিসেবেই বেশি পরিচিত চরিত্রটি।

একসময় মিসরীয় দেবতাদের ঐশ্বরিক ক্ষমতার অধিকারী হয় ব্ল্যাক অ্যাডাম। শুরু হয় আধুনিক বিশ্বে ন্যায়বিচার আর প্রতিশোধের এক রোমাঞ্চকর লড়াই। এমনই এক গল্প নিয়ে নির্মাণ করা হয়েছে ডিসি কমিকসের জনপ্রিয় অ্যান্টিহিরো ছবি “ব্ল্যাক অ্যাডাম”।

About

Popular Links