Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

‘উর্বশী ডাকছে’ বলে দর্শকের খোঁচা, মাঠেই মেজাজ হারালেন পান্ত

বলিউড অভিনেত্রী উর্বশী রাউটেলার সঙ্গে রিশাভ পান্তের সম্পর্ক নিয়ে কম গুঞ্জন চাউর হয়নি

আপডেট : ০৮ নভেম্বর ২০২২, ০৬:৫৩ পিএম

বিনোদন ভুবনের মানুষ হলেও ইদানিং ক্রিকেটের সঙ্গেও বেশ আষ্টেপৃষ্ঠে জড়িয়ে যাচ্ছেন বলিউডের উর্বশী রাউটেলা। সেলুলয়েডের পর্দার চেয়ে এখন ক্রিকেট মাঠেই এই অভিনেত্রীকে বেশি দেখা যায়। সেপ্টেম্বরে সংযুক্ত আরব আমিরাতে আয়োজিত এশিয়া কাপ হোক আর অস্ট্রেলিয়ায় চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপ- সবখানেই ছিল উর্বশীর সরব উপস্থিতি।

ভারতীয় ক্রিকেটার রিশাভ পান্তের সঙ্গে উর্বশীর কাদা ছোড়াছুঁড়ির ঘটনা খুব বেশিদিন আগের নয়। যদিও মাঠের খেলায় সেসব নিয়ে পান্ত কখনোই এ নিয়ে নিয়ে মাথা ঘামাননি। তবে পান্ত না চাইলেও উর্বশীর বিষয় তার পিছু ছাড়ছেন না। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া এক ভিডিওতে দেখা গেল সেই চিত্রই।

সোমবার (৭ নভেম্বর) ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যায়, ভারতীয় দলে মূল একাদশে জায়গা না পাওয়ায় মাঠের বাউন্ডারি সীমানার বাইরে গিয়ে পানির বোতল নিয়ে হেঁটে যাচ্ছেন রিশাভ পন্ত। মাঠের এক প্রান্ত থেকে এক দর্শক পান্তকে উদ্দেশ্য করে হিন্দিতে বলে বসেন, “ভাই! উর্বশী আপনাকে ডাকছে!”

জবাবে চুপ থাকেননি রিশাভ পান্তও। রেগে গিয়ে ২৫ বছর বয়সী এই উইকেটরক্ষক-ব্যাটার ওই দর্শককে হিন্দি ভাষায় বলে বসেন, “তাহলে তার (উর্বশী) সঙ্গেই যান গিয়ে।” এক প্রতিবেদনে এ কথা জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস।

সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওটি কোন ম্যাচের ঘটনা, তা কেউই নিশ্চিত না। কারণ টুর্নামেন্টে ভারতের সব ম্যাচেই দলের বাইরে ছিলেন পান্ত। তবে পান্তের পরিহিত জার্সি এবং মাঠের আশেপাশের দৃশ্য থেকে অনেকের ধারণা, আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে অস্ট্রেলিয়ার অ্যাডিলেডে ভারতের ম্যাচের ঘটনা।  

দর্শকের খোঁচা খেয়ে রিশাভ পান্তের পাল্টা মন্তব্য করাটা কিছুটা অখেলোয়াড়সুলভ আচরণই বলা যায়। তবে এই ভারতীয় কিকেটারকে যেভাবে হেনস্তা করা হয়েছে, সেটি দেখে অনেক ব্যবহারকারীই তার পাশে দাঁড়িয়েছেন। ভাইরাল এই ভিডিও নিয়ে অনেকেই ইয়ার্কি বা ঠাট্টা-তামাশা করলেও কেউ কেউ এর বিরোধিতাও করেছেন।

এক ব্যবহারকারী বলেন, “দেখে স্পষ্টই বোঝা যাচ্ছে যে এসব মোটেও ওর (পান্ত) ভালো লাগছে না। দয়া করে এসব করো না। আরেক ব্যবহারকারী বলেন, এসব করে ওর (পান্ত) মনোবলে ধাক্কা দেবেন না। এই বিষয়টা হয়ত আমাদের কাছে হাসির। কিন্তু এই বিষয়টা হয়ত ওর ওপর মারাত্মক প্রভাব ফেলছে।”

অপর এক ব্যবহারকারী বলেন, “পান্তের উচিত ওই দর্শকের বিরুদ্ধে অভিযোগ জানানো। ওই লোকটাকে জরিমানা দেওয়া উচিত। খেলোয়াড়দের উত্যক্তকারী দর্শকদের শাস্তির আওতায় আনার আহ্বান জানিয়ে আরেক ব্যবহারকারী বলেন, খেলোয়াড়দের যেন এমন হেনস্তার মুখে পড়তে না হয়, সেজন্য কঠোর আইন চালু করা উচিত।”

উল্লেখ্য, বলিউড অভিনেত্রী উর্বশী রাউটেলার সঙ্গে রিশাভ পান্তের সম্পর্ক নিয়ে কম গুঞ্জন চাউর হয়নি। তবে এই উইকেটরক্ষক-ব্যাটার কখনোই সে বিষয়ে প্রকাশ্যে মন্তব্য করেননি। তবে ইতোপূর্বে সরাসরি নাম না নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে পন্ত এবং উর্বশী পরস্পরকে খোঁচা দিয়েছিলেন।

About

Popular Links