Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

মিথিলা-সৃজিতের পোস্ট নিয়ে তোলপাড়

কানাঘুষো শোনা যাচ্ছে, সৃজিত-মিথিলার সংসারে নাকি ভাঙন ধরেছে

আপডেট : ১৪ নভেম্বর ২০২২, ০৬:৪১ পিএম

মেয়েকে নিয়ে থাইল্যান্ডে অবস্থান করছেন রফিয়াত রশিদ মিথিলা। আর এদিকে সৃজিত মুখোপাধ্যায় কেরালায় ব্যস্ত শুটিংয়ের কাজে। বেশ কিছুদিন ধরে এই তারকা দম্পতি সামাজিক যোগাযোগমাধ্যমে তেমন প্রেমময় ছবি পোস্ট করছেন না।

এবার কানাঘুষো শোনা যাচ্ছে, সৃজিত-মিথিলার সংসারে নাকি ভাঙন ধরেছে! অনুরাগীদের সেই জল্পনা আরও জোরদার হয়েছে দুই তারকার ইঙ্গিতপূর্ণ পোস্টের কারণে।

আরও পড়ুন- মিথিলা: আমার টিপ নিয়ে মন্তব্য করলে পুড়তে হবে

শনিবার (১২ নভেম্বর) সৃজিত এবং মিথিলা সামাজিক যোগাযোগমাধ্যমে পাল্টাপাল্টি রহস্যময় পোস্ট করেছেন।


সৃজিত নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেছেন, যা দুঃখ আর একাকীত্বকেই প্রকাশ করে। ছবিতে দেখা যায়, সৈকতে ডালপালাহীন এক গাছে ভর করে দাঁড়িয়ে সমুদ্রের দিকে তাকিয়ে রয়েছেন সৃজিত। যতদূর চোখ যায়, ছবিজুড়ে শুধুই জলরাশি।

ক্যাপশনে সৃজিত লিখেছেন, “এখানে রাগের কিছু নেই। দোষারোপ দেওয়ারও প্রয়োজন নেই। প্রমাণ করারও কিছু নেই। সব কিছু একই রয়েছে। সৈকতে শুধুমাত্র একটি গাছ দাঁড়িয়ে। একা। বিদায় অ্যাঞ্জেলিনা। আকাশ কাঁপছে.. এবার আমার বিদায় নিতে হবে।”


মিথিলা তার নিজের বেশ কয়েকটা ছবি পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন, “কীভাবে জানবে যে প্রেমটা সত্যি? কীভাবে জানবে যে এই প্রেম ন্যায্য? এই প্রেম আর নেই এটা জানার আগে তুমি কতদূর যেতে পারো?”

আরও পড়ুন- প্রথমবার বাবার পরিচালিত সিনেমায় ভাবনা

উল্লেখ্য, ২০১৯ সালে সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হন রাফিয়াত রশিদ মিথিলা। বিয়ের পর মেয়ে আইরাকে নিয়ে ভারত-বাংলাদেশ দুই দেশেই থাকেন মিথিলা।

About

Popular Links