Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

‘মিস ওয়ার্ল্ড’-এ আজ ঐশীকে জেতাতে ভোট দিবেন যেভাবে

সুন্দরীদের প্রতিযোগীতায় ঐশীকে এগিয়ে নিতে প্রয়োজন এখন ভোটের। তাকে জেতাতে ভোট করা যাবে গ্র্যান্ড ফিনালে শুরু হওয়ার আগ মুহূর্ত পর্যন্ত।

আপডেট : ০৮ ডিসেম্বর ২০১৮, ০৩:০২ পিএম

আর কয়েক ঘণ্টা। তারপর শুরু হতে যাচ্ছে ‘মিস ওয়ার্ল্ড’-এর ৬৮তম গ্র্যান্ড ফিনালে। আর চূড়ান্ত এই পর্বে সুন্দরীদের তালিকায় রয়েছেন বাংলাদেশের মেয়ে ঐশী। 

প্রতিযোগীতা এখন পর্যন্ত শীর্ষ তিনে রয়েছেন ঐশী। নেপাল ও মঙ্গোলিয়ার পর অবস্থান তার। সবচেয়ে বেশি ভোট পেয়ে নেপালের শৃঙ্খলা খাতিওয়ারা। তার পয়েন্ট ৩১ দশমিক ৪। মঙ্গোলিয়ার এনখ্রিমা এরদেনেবাতার ১৬ দশমিক ৪২ শতাংশ ভোট পেয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছেন। এরপরি ৭ দশমিক ৮৯ ভোট পেয়ে তৃতীয় অবস্থানে ঐশী। 

সুন্দরীদের প্রতিযোগীতায় ঐশীকে এগিয়ে নিতে প্রয়োজন এখন ভোটের। তাকে জেতাতে ভোট করা যাবে  গ্র্যান্ড ফিনালে শুরু হওয়ার আগ মুহূর্ত পর্যন্ত।

শনিবার বাংলাদেশ সময় বিকাল ৫ টায় ‘মিস ওয়ার্ল্ড’র গ্র্যান্ড ফিনালে সরাসরি সম্প্রচার করবে জুম টেলিভিশন। 

যেভাবে দেওয়া যাবে ভোট 

ঐশীকে ভোট দিতে প্রথমেই যেতে হবে মিস ওয়ার্ল্ড-এর ওয়েবসাইটে । এরপর ওয়েব সাইটটিতে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশনের জন্য ওয়েবসাইটের ওপরে ডান কোনায় সাইন আপ চিহ্নে ক্লিক করতে হবে। 

এরপর একটি নতুন পাতা আসবে। সেখানে ‘সাইন আপ’ লেখায় ক্লিক করলে রেজিস্ট্রেশন করার জন্য নাম, ইমেইল ঠিকানা ও পাসওয়ার্ড ঠিক করতে বলা হবে। ঘরগুলো পুরণ করার পর ‘প্রাইভেসি পলিসি’র ঘরে টিক চিহ্ন দিতে হবে। তারপর সাইন আপ বাটনে ক্লিক করলে একটি মেইল চলে যাবে আপনার ঠিকানায়। মেইলে গিয়ে কনফার্ম করলেই ভোট দেওয়ার জন্য আপনি প্রস্তুত। 


এবার ওয়েবসাইটের ওপরের দিকে ভোট ক্যাটাগরিতে ক্লিক করলে আসবে প্রতিযোগীদের প্রোফাইল। সেখান থেকে ঐশীর প্রোফাইলের ওপর ভোট লেখায় ক্লিক করলেই আপনার ভোটটি পড়বে ঐশীর পক্ষে। 

 

বরিশাল বিভাগের পিরোজপুর জেলার মাটিভাঙ্গা গ্রামে জন্মগ্রহণ করেন ঐশী। ১৮ বছর বয়সী এই সুন্দরী চলতি বছর বিজ্ঞান বিভাগ থেকে উচ্চ মাধ্যমিক পাস করেছেন।

এ বছর ৩০ হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ খেতাব জিতে নেন ঐশী। আর চলতি বছরে  সদ্য কলেজ পাশ করা  এই মেয়েটিই এখন দাপিয়ে বেড়াচ্ছে মিস ওয়ার্ল্ডের মঞ্চ। এখন দেখার পালা শেষ পর্যন্ত ঐশী কি পারবে তার হাজারো ভক্তদের  মিস ওয়ার্ল্ডের মুকুট উপহার দিতে।

About

Popular Links