Friday, May 31, 2024

সেকশন

English
Dhaka Tribune

স্বামী-সন্তানের সঙ্গে মদিনায় পূর্ণিমা

জানা গেছে, ওমরাহ পালনের উদ্দেশে সৌদি আরবে গেছেন তারা

আপডেট : ২৬ নভেম্বর ২০২২, ০২:২৬ পিএম

দীর্ঘ দুই দশক ধরে সমান জনপ্রিয়তা ধরে রেখেছেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পূর্ণিমা। রূপালি পর্দায় উপস্থিতি কমলেও কমেনি জনপ্রিয়তা। 

সম্প্রতি নতুন সংসার পেতেছেন এই নায়িকা। বিয়ে করেছেন বেসরকারি একটি প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তাকে। এ বছরের ২৭ মে আশফাকুর রহমান রবিনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। এরপর থেকে সুখেই কাটছে তাদের দাম্পত্য জীবন।

বিয়ের পর পূর্ণিমা-রবিন হানিমুনে গিয়েছিলেন থাইল্যান্ডে। তবে তারা উড়ে গেলেন পবিত্র নগরী মদিনায়। জানা গেছে, ওমরাহ পালনের উদ্দেশে সৌদি আরবে গেছেন তারা।

মদিনা থেকে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন আশফাকুর রহমান রবিন। শুক্রবার (২৫ নভেম্বর) একটি ছবি পোস্ট করে রবিন জানান, তারা নিরাপদভাবে মদিনায় গিয়ে পৌঁছেছেন। ছবিতে তার সঙ্গে দেখা গেলো পূর্ণিমা ও তার মেয়ে উমাইজাকে। 

এরপর শনিবার ২৬ নভেম্বর মসজিদে নববী থেকে একটি ছবি শেয়ার করেন রবিন। সেখানে তার বাহুডোরে রয়েছেন পূর্ণিমা। ধারণা করা হচ্ছে, মদিনার পর মক্কায় গিয়ে তারা ওমরাহ পালন করবেন।

এদকে পূর্ণিমা নিজেও ইনস্টাগ্রাম স্টোরিতে মদিনা সফরের একাধিক মুহূর্ত শেয়ার করেছেন। 

স্বামী রবিনের সঙ্গে পূর্ণিমা

পূর্ণিমা সর্বশেষ নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত “গাঙচিল” এবং “জ্যাম” নামের দুটি সিনেমায় অভিনয় করেছিলেন। এই সিনেমা দুটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

কিছুদিন আগেই “আহারে জীবন” নামে নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন পূর্ণিমা। 

উল্লেখ্য, এটি পূর্ণিমার তৃতীয় বিয়ে। ২০০৫ সালের ৬ সেপ্টেম্বর বিশিষ্ট ব্যবসায়ী মোস্তাক কিবরিয়ার সঙ্গে প্রথম বার বিবাহবন্ধনে আবদ্ধ হন। সেই সংসারের ইতি টানেন ২০০৭ সালের ১৫ মে। পরে ওই বছরের ৪ নভেম্বর পারিবারিকভাবে আহমেদ জামাল ফাহাদকে বিয়ে করেন পূর্ণিমা। উমাইজা পূর্ণিমার এই সংসারের মেয়ে।

About

Popular Links