Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

জঙ্গলে হিরা ব্যবসায়ীর লাশ, আটক 'গোপী বৌ'

জনপ্রিয় হিন্দি সিরিয়াল ‘সাথ নিভানা সাথিয়া’-র জন্য বিখ্যাত এই অভিনেত্রীকে আটকের আগে এই খুনের তদন্তে জেরা করা হয়

আপডেট : ০৯ ডিসেম্বর ২০১৮, ০১:৫০ পিএম

মুম্বাইয়ের হিরা ব্যবসায়ী রাজেশ্বর উদানিকে খুনের ঘটনায় আটক হলেন 'গোপী বৌ'খ্যাত জনপ্রিয় টিভি অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য। 

জনপ্রিয় হিন্দি সিরিয়াল ‘সাথ নিভানা সাথিয়া’-র জন্য বিখ্যাত এই অভিনেত্রীকে আটকের আগে এই খুনের তদন্তে জেরা করা হয়। এই খুনের ঘটনায় গ্রেফতার করা হয়েছে মহারাষ্ট্র বিজেপির প্রাক্তন নেতা রমেশ পাওয়ারকেও। শনিবার মুম্বাইয়ের ঘাটকোপারে সারাদিন লম্বা সময় ধরে জেরা করা হয় দেবলীনা এবং রমেশ পাওয়ারকে।

এই খুনে দেবলীনার কী ভূমিকা ছিল, তা নিয়ে পুলিশ মুখ না খুললেও বিনোদন জগতের আরও অনেকে এই খুনের সঙ্গে জড়িত থাকতে পারে বলে ধারণা মুম্বাই পুলিশের। তাই এই খুনের তদন্ত চলাকালীন সময়ে আরও গ্রেফতারির সম্ভাবনা আছে বলে জানায় মুম্বাই পুলিশ।

স্থানীয় গণমাধ্যম এনডিটিভি'র সূত্রানুসারে, ২৮ নভেম্বর মুম্বাই থেকে রহস্যজনক ভাবে নিখোঁজ হয়ে যান ৫৭ বছর বয়সী হিরা ব্যবসায়ী রাজেশ্বর উদানি। এক সপ্তাহ পরেও তার কোনও খোঁজ না মেলায় পরিবারের লোকের সন্দেহের ভিত্তিতে অপহরণের মামলা দায়ের করে পুলিশ। গাড়ির চালককে জেরা করে পুলিশ জানতে পারে, নিখোঁজ হবার দিন মুম্বাইয়ের পন্থনগর এলাকায় তাকে নামিয়ে দিলে অন্য একটি গাড়ি এসে তুলে নেয় তাকে।

এরপর, ৫ ডিসেম্বর রায়গড়ের জঙ্গলে মেলে উদানির পচা গলা মৃতদেহ। মৃতদেহ দেখে চেনার উপায় না থাকলেও ছেঁড়া জামাকাপড় ও জুতা দেখে তাকে সনাক্ত করে তার ছেলে। পুলিশের সন্দেহ, অন্য কোথাও খুন করার পর উদানির মৃতদেহ জঙ্গলে ফেলে দেওয়া হয়।

About

Popular Links