Friday, May 31, 2024

সেকশন

English
Dhaka Tribune

পর্দায় ফিরছেন ‘নিখোঁজ’ পপি!

পপি অভিনীত সর্বশেষ সিনেমা মুক্তি পেয়েছিল ২০১৯ সালে

আপডেট : ০৫ ডিসেম্বর ২০২২, ১২:৪০ পিএম

দীর্ঘদিন ধরে সিনেমা থেকে অনেক দূরে ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় নায়িকা পপি। রয়েছেন গণমাধ্যম থেকেও দূরে। মাঝখানে গুঞ্জন ওঠে তিনি মা হয়েছেন। যদিও সে বিষয়ে কোনো সত্যতা মেলেনি। পপি কোথায় আছেন এ বিষয়ে কোনো তথ্য না থাকার মাঝেই এ বছরের শুরুতে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের আগে এক ভিডিও বার্তা প্রকাশ করেন পপি।সেখানে তিনি কাঞ্চন-নিপুন প্যানেলের জন্য ভোট চান। তারপর থেকে আবারও লাপাত্তা পপি।

বেশ কিছুদিন নতুন কোনো ছবিতে দেখা যায়নি পপিকে, মুক্তিও পায়নি কোনো ছবি। তবে, ভক্তদের  জন্য সুখবর হলো- তিন বছর পরে পর্দায় দেখা মিলবে পপির।

আগামী ২৩ ডিসেম্বর মুক্তি পাচ্ছে পপি অভিনীত “ডাইরেক্ট অ্যাটাক” সিনেমা। 

সিনেমার পরিচালক সাদেক সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করেছেন বলে জানিয়েছে সংবাদমাধ্যম প্রথম আলো।

এ বিষয়ে সাদেক সিদ্দিকী বলেন, “আমরা সিনেমাটি নিয়ে দু–তিন দিনের মধ্যেই প্রচারে যাব কিন্তু কোনোভাবেই পপিকে খুঁজে পাওয়া যাচ্ছে না। সে আর ছবি করবে কি না, সেটাও জানি না। সিনেমার নায়িকা প্রচারে না থাকলে হয়? পপি ছাড়া এখনো আমরা কিছুটা সিদ্ধান্তহীনতায় আছি। শেষ মুহূর্তে সে থাকবে কি না, সেটা জানা দরকার।”

তিনি জানান, “ডাইরেক্ট অ্যাটাক” সিনেমার গল্প ও চিত্রনাট্য করেছেন কমল সরকার। সিনেমায় পপির নায়ক আমিন খান। এতে আরও অভিনয় করেছেন ইমন, শিরিন শিলা প্রমুখ।

পরিচালক জানান, তিন বছর আগে “ডাইরেক্ট অ্যাটাক" সিনেমার শুটিং শুরু হয়েছিল। তখন সিনেমাটির নাম ছিল “সাহসী যোদ্ধা”। করোনাভাইরাস মহামারির মধ্যে সিনেমাটির শেষ লটের শুটিং শেষ হয়। এক বছর আগেই সিনেমাটি সেন্সর সনদ পেয়েছে। 

সাদেক সিদ্দিকী আরও বলেন, “সিনেমাটির গল্প পপির খুবই পছন্দের ছিল। ওর সিনেমাটি নিয়ে সামনে আসা উচিত। পপির আড়াল ভাঙা উচিত। আর যদি সিনেমা না করে, তাহলে তার বলা উচিত, এটাই তার শেষ সিনেমা। কিন্তু সে কারও সঙ্গে যোগাযোগ করছে না।”

২০১৯ সালে পপি অভিনীত সর্বশেষ সিনেমা “দ্য ডিরেক্টর” মুক্তি পায়।

About

Popular Links