Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

বাঙালির জন্য আর্জেন্টিনাকে জিততে হবে, বললেন স্বস্তিকা

ব্রাজিল হেরে যাওয়ার পর আর্জেন্টিনা হারার শোক যেন বাঙালিকে পেতে না হয় সেটাই চান পশ্চিমবঙ্গের আলোচিত অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি

আপডেট : ১২ ডিসেম্বর ২০২২, ০৩:০৪ পিএম

ফুটবল জ্বরে কাঁপছে গোটা বিশ্ব। সাধারণ মানুষের পাশাপাশি চলমান কাতার বিশ্বকাপ উন্মাদনায় যোগ দিয়েছেন শোবিজ তারকারাও। পছন্দের দলকে সমর্থন জানানোর পাশাপাশি দলের বিজয়ে উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা গেছে রুপালি পর্দার তারকাদের। এবার সেই তালিকায় যোগ দিলেন পশ্চিমবঙ্গের আলোচিত অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি।

স্বস্তিকার প্রিয় দল আর্জেন্টিনা। নেদারল্যান্ডসকে পরাজিত করে সেমিফাইনালে ওঠায় কোটি কোটি মেসি ভক্তদের মতো উচ্ছ্বসিত স্বস্তিকাও।

এ নিয়ে নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি পোস্ট দিয়েছেন স্বস্তিকা। সেখানে তিনি উল্লেখ করেছেন, বাঙালির বিশ্বকাপ উন্মদনা আর্জেন্টিনা ও ব্রাজিলকে ঘিরে। ব্রাজিল হেরে যাওয়ার পর আর্জেন্টিনা হারার শোক যেন বাঙালিকে পেতে না হয় সেটাই চান স্বস্তিকা। 

তবে কাজের ব্যস্ততায় নিজের সেমিফাইনালে নিজের প্রিয় দল আর্জেন্টিনার খেলা দেখতে পারবেন না বলে জানান স্বস্তিকা।

ফেসবুকে তিনি লিখেন, পরের ম্যাচটা দেখতে পারব না। তবে আপনাদের আর ঈশ্বরকে বলে গেলাম, যেভাবেই হোক জিতবে আর্জেন্টিনা। জিততেই হবে। দুটো শোক বাঙালি নিতে পারে না। বাবা বেঁচে থাকলে আমার বাড়ির ছাদ উড়ে যেত; পিঠের চামড়াটাও যেত। কারণ আমার দোষেই যা হওয়ার হয়েছে। সুতরাং বাঙালির ভালোবাসা আর্জেন্টিনা নিশ্চিত করো, যাতে আমরা জিততে পারি।”

স্বস্তিকার এই পোস্ট মনে ধরেছে আর্জেন্টিনা সমর্থকদের। এক ভক্ত তো আবার মজার ছলে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন স্বস্তিকার দিকে। তিনি লিখেছেন, “আর্জেন্টিনা জিতলে আপনাকে নীল-সাদা শাড়িতে দেখতে চাই।” এর জবাবে প্রতিশ্রুতি দিয়ে স্বস্তিকা লিখেন, “ডান। প্রমিস করলাম, হয়ে যাক।”

About

Popular Links