Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

মেহজাবীন এবার ‘আট বছরের শিশু’!

‘কাজলের দিনরাত্রি’ নামের টেলিফিল্মে ভিন্নরুপে দেখা যাবে ভার্সেটাইল এ অভিনেত্রীকে

আপডেট : ২৯ ডিসেম্বর ২০২২, ০৯:৩৩ পিএম

চরিত্রের প্রয়োজনে বিভিন্ন সময়ে নিজেকে ভেঙে প্রশংসিত হয়েছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। তারই ধারাবাহিকতায় এবার তিনি অভিনয় করেছেন শিশুসুলভ চরিত্রে।

“কাজলের দিনরাত্রি” নামের একটি টেলিফিল্মে ভিন্নরুপে দেখা যাবে ভার্সেটাইল এ অভিনেত্রীকে।

টেলিফিল্মটি পরিচালনা করেছেন ভিকি জাহেদ। নতুন বছরের প্রথম দিন অর্থাৎ ১ জানুয়ারি দুপুর ৩টায় এটি প্রচার হবে দীপ্ত টিভিতে। বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) প্রকাশ করা হয়েছে টেলিফিল্মটির ট্রেলার।

এতে কাজল চরিত্রে অভিনয় করেছেন মেহজাবীন। কাজলের বয়স ২৪ বছর হয়ে গেলেও মনের দিক থেকে সে আট বছরের শিশু।

কাজলের এমন পরিস্থিতি এবং তার পরিবারকে ঘিরেই আবর্তিত হয়েছে টেলিফিল্মটির গল্প। এতে মেহজাবীনের সঙ্গে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব ও সামিয়া অথৈ।

এ প্রসঙ্গে ভিকি জাহেদ সাংবাদিকদের বলেন, “একটা সত্য ঘটনা অবলম্বনে গল্পটা সাজানো হয়েছে। তবে কার জীবনের গল্প এটা, তা এখন প্রকাশ করতে চাচ্ছি না। কেন চাচ্ছি না, সেটা টেলিফিল্মটি দেখলেই দর্শক বুঝতে পারবেন। এটুকু আশা করছি, বছরের শুরুটা সুন্দর একটি কাজের মাধ্যমে শুরুতে করতে যাচ্ছেন দর্শক।”

মেহজাবীনকে নিয়ে ভিকি বলেন, “তিনি সবসময়ই চান ব্যতিক্রম চরিত্রে কাজ করতে। একটু চ্যালেঞ্জিং, ভিন্ন, নতুনত্বে মোড়ানো কিছু করতে চান। আমার কাজগুলো খেয়াল করলে বুঝবেন, আমিও তেমনই। আগের কাজের চেয়ে যেন ভিন্ন হয়, এই চেষ্টা সর্বদা থাকে। এই জায়গায় আমাদের দুজনের মিল রয়েছে। আর মেহজাবীন তার চরিত্রের জন্য শতভাগ চেষ্টা দেন। যেমন এই কাজল চরিত্রটি করার জন্য আমার সঙ্গে কয়েক দফায় বসেছেন, আলোচনা করেছেন, চিত্রনাট্য নিয়ে চর্চা করেছেন। যেহেতু এটা একটা জটিল চরিত্র। পোশাক, সংলাপ খুঁটিনাটি সব বিষয় নিয়ে আমার সঙ্গে অনেকবার আলাপ করেছেন। যদিও এটা টেলিফিল্ম, তিনি ওয়েব বা বড় প্রজেক্টের মতো গুরুত্ব দিয়েছেন। এটা তার ভালো দিক। এরকম আর্টিস্ট পাওয়া নির্মাতার জন্য সৌভাগ্যের ব্যাপার।”


About

Popular Links