Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

রাজের বাসা ছেড়েছেন পরীমণি, শিগগিরই পাঠাবেন বিবাহবিচ্ছেদের চিঠি

পরীমণি বলেন, ‘বেশ কিছুদিন ধরেই সমস্যা হচ্ছিল। সমস্যা কাটিয়ে সন্তানের মুখের দিকে তাকিয়ে একসঙ্গে থাকার চেষ্টা করেছি, পারলাম না’

আপডেট : ৩১ ডিসেম্বর ২০২২, ১১:৫১ এএম

বিয়ের মাত্র এক বছরের মাথায় ভাঙতে যাচ্ছে ঢাকাই সিনেমার তারকা দম্পতি পরীমণি ও শরীফুল রাজের সংসার।

এ বছরটা বিয়ের খবর দিয়ে শুরু করা পরীমণি বছরের শেষটা করছেন দাম্পত্য সম্পর্কের ইতি ঘটানোর খবরে।

শুক্রবার (৩১ ডিসেম্বর) রাত ১২টা ৪০ মিনিটে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ব্যক্তিগত একাউন্ট থেকে দেওয়া এক স্ট্যাটাসে তিনি লিখেছেন, “হ্যাপি থার্টিফার্স্ট এভরিওয়ান! আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে। জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার থেকে জরুরি আর কিছুই নেই।”

ফেসবুকে পরী বিবাহবিচ্ছেদের বিষয়ে সরাসরি কিছু না বললেও তার পোস্ট দেখে নেটিজেনরা ধরেই নিয়েছেন আর টিকছে না তাদের সংসার।

তবে, এবার বিষয়টি সাংবাদিকদের সরাসরি নিশ্চিত করেছেন আলোচিত এ নায়িকা। জানিয়েছেন, ইতোমধ্যেই শরীফুল রাজের বাসা ছেড়েছেন তিনি। শিগগিরিই পাঠাবেন বিবাহবিচ্ছেদের নোটিশ। 

ফেসবুকে দেওয়া স্ট্যাটাসের বিষয়ে যোগাযাগ করা হলে পরীমণি এমনটাই জানিয়েছেন বলে এক প্রতিবেদনে জানায় সংবাদমাধ্যম প্রথম আলো।

পরীমণি প্রথম আলোকে বলেন, “এখনো বিচ্ছেদ হয়নি। তবে আমি সম্পর্ক ছিন্ন করে রাজের বাসা থেকে বেরিয়ে এসেছি। আজ থেকে আমরা আলাদা হয়ে গেলাম। শিগগিরই বিচ্ছেদের চিঠি পাঠিয়ে দেব।”

তিনি আরও বলেন, “বেশ কিছুদিন ধরেই সমস্যা হচ্ছিল। সমস্যা কাটিয়ে সন্তানের মুখের দিকে তাকিয়ে একসঙ্গে থাকার চেষ্টা করেছি, পারলাম না। তার আচার-আচরণ একসঙ্গে থাকার পরিস্থিতি নাই। তাই বাধ্য হয়ে বাসা ছেড়ে আলাদা হয়ে গেলাম। আমার মনমানসিকতা এখন ভালো নাই, এর বেশি আর কিছু বলতে পারছি না।”


আরও পড়ুন: পরীর রাজ্যহারা হচ্ছেন রাজ!


উল্লেখ্য, এ বছরের ১০ জানুয়ারি পরীমণি ও রাজ জানান তারা গত বছরের ১৭ অক্টোবর বিয়ে করেছেন। একই দিনে ঘোষণা করেন, সন্তান আসছে তাদের ঘরে। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতাও করেন তারা। ১০ আগস্ট পরীমণির কোলজুড়ে আসে রাজ্য।

About

Popular Links