Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

দীপিকার জন্মদিনে শাহরুখের বিশেষ উপহার

রূপালি পর্দায় দীপিকার অভিষেক হয়েছিল ওম শান্তি ওম সিনেমায়, সেখানে তার বিপরীতে ছিলেন শাহরুখ

আপডেট : ০৫ জানুয়ারি ২০২৩, ০৬:১৯ পিএম

বলিউডের দীপিকা পাড়ুকোন পা রেখেছিলেন ২০০৭ সালে। গালে টোল পড়া মিষ্টি হাসি, দুর্দান্ত অভিনয়, নজরকাড়া গ্ল্যামার দিয়ে তিনি অল্প সময়েই দর্শকের মনে জায়গা করে নিয়েছিলেন। পরবর্তীতে এ অভিনেত্রী জায়গা করে নিয়েছেন বলিউডের শীর্ষস্থানীয় অভিনেত্রীর তালিকায়।

জীবনের ৩৬টি বসন্ত পার করে বৃহস্পতিবার (৫ জানুয়ারি) দীপিকা পা রেখেছেন ৩৭ বছরে। বিশেষ দিনটিতে তাকে ভক্তরা যেমন শুভেচ্ছা-ভালোবাসায় সিক্ত করছে। এই বলিউড অভিনেত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভুলেননি শাহরুখ খানও।

বৃহস্পতিবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দীপিকাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে শাহরুখ বলেন, ~আমার সবচেয়ে প্রিয় দীপিকা- যতটা সম্ভব, প্রতিটি চরিত্রে তুমি পর্দায় রাজত্ব করছো কীভাবে! সবসময় তোমাকে নিয়ে আমি গর্বিত এবং প্রত্যাশা করি তুমি নতুন উচ্চতায় পৌঁছাবে। শুভ জন্মদিন। অনেক ভালোবাসা রইলো।"

দীপিকাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে বলিউড অভিনেত্রীর একটি বিশেষ ছবি পোস্ট করেন শাহরুখ। সেখানে বটলগ্রিন রঙের পোশাকে পিস্তল হাতে দাঁড়িয়ে থাকতে দেখা যায় দীপিকা। ছবিতে তার শরীর-মুখে রক্তের পাশাপাশি অ্যাকশনের ছাপও ছিল স্পষ্ট।

রূপালি পর্দায় দীপিকার অভিষেক হয়েছিল ওম শান্তি ওম সিনেমা দিয়ে। সেই চলচ্চিত্রে তার বিপরীতে ছিলের বলিউড বাদশাহ শাহরুখ খান। পরবর্তীতে চেন্নাই এক্সপ্রেস এবং হ্যাপি নিউ ইয়ার সিনেমায় তারা জুটি বেঁধে হাজির হন।

১৯৮৬ সালের ৫ জানুয়ারি ডেনমার্কে জন্মগ্রহণ করেন দীপিকা। তার বাবা-মা দুজনেই ভারতীয়। সেই সুবাদে তার বেড়ে ওঠা ব্যাঙ্গালোরে। ফ্যাশন মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করা দীপিকা ২০০৬ সালে ঐশ্বরিয়া নামের কন্নড় সিনেমা দিয়ে বিনোদনের ভুবনে পা রাখেন। পরবর্তী বছর বলিউডে তার আত্মপ্রকাশ হয়। বলিউডের সাফল্যমণ্ডিত ক্যারিয়ারে তিনি লাভ আজ কাল, ককটেল, ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি, গোঁলিও কি রাসলীলা রাম-লীলা, রেস টু, পিকু, বাজিরাও মাস্তানি, পদ্মাবত, ছাপাক, ৮৩, গেহরাইয়ান সিনেমায়।

দীপিকা পাড়ুকোনকে সামনে দেখা যাবে পাঠান সিনেমায়। এ সিনেমায় তার বিপরীতে রয়েছেন শাহরুখ খান। এছাড়া, এই চলচ্চিত্রে আরও দেখা যাবে জন আব্রাহামকেও। ভারতের প্রজাতন্ত্র দিবস উপলক্ষে ২০২৩ সালের ২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে আসবে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ও আদিত্য চোপড়া প্রযোজিত “পাঠান”। ভারতের অন্যতম শীর্ষস্থানীয় প্রয়োজন সংস্থা যশরাজ ফিল্মসের ৫০ বছর পূর্তি উদযাপনের অংশ হিসেবে মুক্তি পেতে যাচ্ছে পাঠান। ছবিটি হিন্দির পাশাপাশি তামিল ও তেলেগু ভাষায়ও ছবিটি মুক্তি পাবে।

About

Popular Links