Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

মেকআপ দিয়ে সালমানের করা নির্যাতনের ক্ষত ঢাকতেন প্রাক্তন প্রেমিকা!

সোমি আলীর সঙ্গে আট বছর প্রেম করেন সালমান খান

আপডেট : ০৮ জানুয়ারি ২০২৩, ০৯:১১ পিএম

৫৭টি বসন্ত পার করলেও এখনো বিয়ে করেননি বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান। বিয়ে না করলেও দীর্ঘ অভিনয় ক্যারিয়োরের মতোই তার প্রেমের তালিকাও বেশ দীর্ঘ। এই তালিকায় রয়েছেন ঐশ্বরিয়া রাই, সোমি আলী, ক্যাটরিনা কাইফসহ আরও অনেকে।

এর মধ্যে পাকিস্তানি অভিনেত্রী সোমি আলীর সঙ্গে সম্পর্কটা দীর্ঘদিনেরই ছিল বলিউডের ভাইজানের। তাদের সম্পর্ক টিকে ছিল প্রায় ৮ বছর। 

১৯৯৯ সালেই ভেঙে যায় তাদের সম্পর্ক। সম্পর্কের ভাঙনের পর অভিনয়ের ছাড়ার পাশাপাশি ভারতও ছেড়ে যান সোমি আলী।এরপর অবশ্য একাধিকবার সালমান খানের বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলেছেন তিনি।

এবার ফের সালমানের বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন সোমি। 

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির খবরে বলা হয়েছে, সামাজিক যোগাযোগমাধ্যমে সোমি আলী জানান, দিনের পর দিন সালমানের কাছে শারীরিক ও মানসিক নির্যাতনের শিকার হয়েছিলেন তিনি। তাকে সব সময় ছোট করে কথা বলতেন, এমনকি বন্ধুবান্ধবের সামনে তাকে অসম্মান করতেন। তার সঙ্গে প্রেম চলাকালেও সালমান লুকিয়ে অনেক নারীর সঙ্গে ঘনিষ্ঠ হতেন বলে সোমির অভিযোগ।  

সোমিকে নির্যাতনের বিষয়টি বাড়ির পরিচারিকা ও আশপাশের প্রতিবেশীরাও জানতেন বলে অভিযোগ। সোমিকে যখন নির্যাতন করা হতো, আর্তনাদ শুনে পরিচারিকা এসে দরজায় নক করতেন। অনুরোধ করতেন নির্যাতন না করতে। সোমি জানান, নির্যাতনের কারণে তৈরি হওয়া ক্ষত লুকাতে মেকআপ আর্টিস্টের সহযোগিতা নিতেন।

এর আগেও সালমানকে নারী নির্যাতকারী বলে মন্তব্য করেছিলেন সোমি। বলেছিলেন, সালমান অনেক নারীকেই নির্যাতন করেছেন। এমনকি তাদের কষ্ট দেখে খুশিও হতেন। এ জন্য সালমানকে মানসিকভাবে অসুস্থও বলেছেন সোমি আলী। 

যদিও সোমি আলীর এ অভিযোগের ব্যাপারে এখনো মুখ খোলেননি সালমান খান।

About

Popular Links