Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

শ্রীলেখা: ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের প্রতিটি মুহূর্ত উপভোগ করছি

সাংবাদিকদের সঙ্গে আলাপকালে শ্রীলেখা জানান, চিত্রনায়ক ফেরদৌসের সঙ্গে একটি সিনেমায় অভিনয় করবেন তিনি

আপডেট : ১৬ জানুয়ারি ২০২৩, ০৯:২৫ পিএম

ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ২১তম আসরে সোমবার (১৬ জানুয়ারি) জাতীয় জাদুঘরের সুফিয়া কামাল মিলনায়তনে বিকাল ৫টায় প্রদর্শিত হয় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র “এবং ছাদ”। এটি পরিচালনা করেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ও পরিচালক শ্রীলেখা মিত্র।

টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী আজকে উপস্থিত ছিলেন উৎসবের “উইমেন ফিল্ম মেকারস্” কনফারেন্সে। সেখানে তিনি তার পরিচালিত ও প্রযোজিত ১৯ মিনিটের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

সাক্ষাৎকারে শ্রীলেখা জানান, তিনি চান তার চলচ্চিত্র কেউ প্রযোজনা করুক। যেহেতু তিনি চলচ্চিত্র নির্মাণে নতুন তাই তার নির্মিত “এবং ছাদ” ছবিটি দেখে দর্শকের যদি তার প্রতি বিশ্বাস-আস্থা তৈরি হয় তাহলে তিনি আরও চলচ্চিত্র নির্মাণ করতে পারবেন।

ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে আসার প্রসঙ্গে শ্রীলেখা মিত্র বলেন, “এবারই প্রথম একজন পরিচালক হিসেবে কোনো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে এলাম। এটা তো আমার জন্য অনেক বড় বিষয়। প্রতিটি মুহূর্ত আমি বেশ উপভোগ করছি। বাংলাদেশের এবারের ভ্রমণ পুরোটা কাজের। আমি কয়েকটি মিটিং করব, সিনেমা দেখব, উৎসবে আসার মানুষের সঙ্গে আলাপ করব।”

সাংবাদিকদের সঙ্গে আলাপকালে শ্রীলেখা জানান এ দেশের চিত্রনায়ক ফেরদৌসের সঙ্গে একটি সিনেমায় অভিনয় করবেন তিনি। শিগগিরই তার শুটিং শুরু হবে।

About

Popular Links