Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

‘পাঠান’ মুক্তির আগে ভক্তদের যে উপহার দিলেন শাহরুখ!

চার বছরের বিরতির পর ‘পাঠান’ সিনেমা দিয়ে রুপালি পর্দায় কিং খানের প্রত্যাবর্তন হচ্ছে আর দু’দিন পর 

আপডেট : ২৩ জানুয়ারি ২০২৩, ০১:৫৭ পিএম

বড় পর্দায় গত চার বছর ধরে শাহরুখ খানের দেখা নেই। তবে “পাঠান” সিনেমা দিয়ে রুপালি পর্দায় কিং খানের প্রত্যাবর্তন হচ্ছে আর দুদিন পরই। প্রিয় তারকার সিনেমা আবারও দেখার জন্য পরম প্রতীক্ষায় রয়েছে শাহরুখ ভক্তরা। “পাঠান” মুক্তির দুই দিন আগে সেই ভক্তদের দারুণভাবে চমকে দিলেন বলিউড বাদশাহ।

“পাঠান” মুক্তির দিন যত ঘনিয়ে আসছিল, শাহরুখ ভক্তরা ততই নিজেদের প্রিয় তারকার দেখা পেতে উন্মুখ হয়ে উঠছে। তবে “পাঠান” সিনেমার প্রচারণায় সেভাবে দেখা যায়নি কিং খানকে।  কিন্তু ভক্তদের সঙ্গে ঠিকই যোগসূত্র বজায় রেখেছেন শাহরুখ। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে নিয়মিত অনুরাগীদের সঙ্গে “আস্ক মি এনিথিং” সেশনে দেখা মিলছে শাহরুখের।

তবে “পাঠান” মুক্তির দুই দিন আগে আচমকাই ভক্তদের চমকে দিলেন শাহরুখ খান। ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়, রবিবার (২২ জানুয়ারি) গাঢ় সবুজ শার্ট ও ডেনিমে মান্নাতের ছাদে হাজির হন শাহরুখ। হুট করেই কিং খানকে দেখে মান্নাতের সামনে জড়ো হওয়া ভক্তদের  উন্মাদনা বেড়ে যায়। মুখে হাসি নিয়ে এবং হাত নেড়ে তাদের অভিবাদনের জবাব দেন ৫৭ বছর বয়সী অভিনেতা।

পরবর্তীতে সামাজিক যোগাযোগমাধ্যমেও ভক্তদের ধন্যবাদ জানান শাহরুখ খান। অনুরাগীদের সঙ্গে কাটানো সেই অসাধারণ মুহূর্তের ভিডিও আপলোড দিয়ে শাহরুখ পোস্ট করেন, সবাইকে ধন্যবাদ এমন সুন্দর এক সন্ধ্যার জন্য। সেই সঙ্গে সবাইকে  “পাঠান” সিনেমা দেখারও আহ্বান জানান কিং খান।

ভক্তরাও সামাজিক যোগাযোগমাধ্যমে শাহরুখের এমন ভালোবাসায় আপ্লুত। এক ব্যবহারকারী বলেন, “মান্নাতের বাইরে থাকা ভক্তদের স্বাগত জানিয়েছে আমাদের পাঠান।” আরেক ব্যবহারকারী শাহরুখের তারকাখ্যাতির দিকে ইঙ্গিত দিয়ে বলেন, “এটা ২ নভেম্বর (শাহরুখের জন্মদিন) কিংবা অন্য কোনো উৎসব ছিল না। তবুও মানুষের সংখ্যা এত বেশি ছিল। এটাই শাহরুখের জনপ্রিয়তা। ”

বড় পর্দায় শাহরুখ খানকে সর্বশেষ দেখা গিয়েছিল আনন্দ এল রাই পরিচালিত “জিরো” ছবিতে। আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফের বিপরীতে অভিনীত কিং খানের এ সিনেমাটি অবশ্য বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। তবে এ বছর বড়সড়ভাবেই রূপালি পর্দায় ফিরতে যাচ্ছেন শাহরুখ।

ভারতের প্রজাতন্ত্র দিবস উপলক্ষে আগামী ২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে আসবে শাহরুখ খানের পরবর্তী চলচ্চিত্র “পাঠান”। ভারতের অন্যতম শীর্ষস্থানীয় প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মসের ৫০ বছর পূর্তি উদযাপনের অংশ হিসেবে মুক্তি পেতে যাচ্ছে “পাঠান”। ছবিটি হিন্দির পাশাপাশি তামিল ও তেলেগু ভাষায়ও ছবিটি মুক্তি পাবে। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ও আদিত্য চোপড়া প্রযোজিত “পাঠান” চলচ্চিত্রে শাহরুখের সঙ্গে দেখা যাবে জন আব্রাহাম ও দীপিকা পাড়ুকোনকেও।

About

Popular Links