Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

সিদ্ধার্থ-কিয়ারার চার হাত এক হবে যেখানে

পাপারাজ্জিদের চোখ ফাঁকি দিতে পারলেন না তারা। ঠিকই ফাঁস হয়ে গেল তাদের বিয়ের ভেন্যু ও তারিখ

আপডেট : ০২ ফেব্রুয়ারি ২০২৩, ০৬:১১ পিএম

সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানির প্রেমের গুঞ্জন নিয়ে অনেক দিন ধরেই সরব বলিউড। দুজনের কেউই মুখে স্বীকার না করলেও সিদ্ধার্থ-কিয়ারা দুজনই আকারে ইঙ্গিতে পরস্পরের সঙ্গে সম্পর্কের কথা জানান দিয়েছেন। এই জুটির প্রণয় কবে পরিণয়ে রূপ নেবে, তা নিয়েও চলছিল জল্পনাকল্পনা।

অবশেষে জানা গেল, এ মাসেই নিজেদের প্রেমের সম্পর্ককে বিয়েতে পূর্ণতা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন সিদ্ধার্থ-কিয়ারা। ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়, আগামী ৪-৬ ফেব্রুয়ারিতে এ জুটির বিয়ের আয়োজন অনুষ্ঠিত হবে।

নিজেদের বিয়ের খবর নিয়ে শুরু থেকেই গোপনীয়তা বজায় রাখার চেষ্টায় ছিলেন বলিউডের এ তারকা জুটি। কিন্তু পাপারাজ্জিদের চোখ ফাঁকি দিতে পারলেন না তারা। ঠিকই ফাঁস হয়ে গেল তাদের বিয়ের ভেন্যু ও তারিখ।

এ সপ্তাহের শুরুরদিকে কিয়ারাকে দেখা গিয়েছিল ফ্যাশন ডিজাইনার মনিশ মালহোত্রার বাড়িতে। ধারণা করা হচ্ছিল, বিয়ের লেহেঙ্গার মাপ ঠিকঠাক করিয়ে নিতে গিয়েছিলেন এ অভিনেত্রী। অন্যদিকে, পরিবারের সঙ্গে বিয়ের আগে সময় কাটাতে সিদ্ধার্থ মালহোত্রাকে দেখা যায় দিল্লিতে। তখনই সিদ্ধার্থ-কিয়ারা জুটির বিয়ে নিয়ে দুইয়ে দুইয়ে চার মিলিয়ে ফেলেন সবাই।

সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানির বিয়ের ভেন্যু হিসেবে বেছে নেওয়া হয়েছে রাজস্থানের বিখ্যাত নগর জয়সালমেরে অবস্থিত ঐতিহাসিক সূর্যগড় প্রাসাদকে। ঐতিহ্যবাহী এ প্রসাদটিকে “দ্য গেটওয়ে টু দ্য থর ডেজার্ট” বলা হয়। এখানে ৮৩টি রুম, দুটো বাগান সহ একটি বড় উঠান রয়েছে। ২০২১ সালের ডিসেম্বরে এ ভেন্যুতেই আরেক বলিউড জুটি ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের বিয়ের আয়োজন হয়েছিল।

সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি/টুইটার

সিদ্ধার্থ-কিয়ারা জুটির বিয়েতে তাদের পরিবারের সদস্যরা ছাড়াও বলিউডের করণ জোহর, শহিদ কাপুর, মিরা রাজপুত, মনিশ মালহোত্রাসহ কাছের মানুষেরা অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। সব মিলিয়ে বিয়ের আমন্ত্রিত অতিথি সংখ্যা ১০০ থেকে ১২৫ জন হবে বলে মনে করা হচ্ছে।

অতিথিদের থাকার জন্য প্রাসাদে ৮০টি কক্ষ বরাদ্দ করা হয়েছে। তাদের আনা-নেওয়ার জন্য থাকছে ৭০টি গাড়ি। এর মধ্যে মার্সিডিজ বেঞ্জ, জাগুয়ার, বিএমডব্লিউর মতো বিলাসবহুল গাড়ির সংখ্যাই বেশি। এক কথায়, জমকালো আয়োজনের মধ্য দিয়ে সিদ্ধার্থ-কিয়ারা জুটির বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্নের সব প্রস্তুতিই প্রায় শেষ পর্যায়ে। 

২০১৮ সালে একে অপরের সঙ্গে পরিচয় হলেও গত বছর ওটিটিতে মুক্তিপ্রাপ্ত “শেরশাহ” সিনেমায় প্রথমবারের মতো জুটি বাঁধেন সিদ্ধার্থ-কিয়ারা। গুঞ্জন রয়েছে, এই চলচ্চিত্রে কাজ করতে গিয়েই পরস্পরের সঙ্গে সম্পর্ক জড়ান তারা।

সিদ্ধার্থ মালহোত্রাকে গত বছর মুক্তি পাওয়া “থ্যাংক গড” ছবিতে দেখে গিয়েছিল। সর্বশেষ এ অভিনেতাকে বড় পর্দায় দেখা গেছে গত মাসে ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পাওয়া “মিশন মজনু” সিনেমায়। এছাড়া, এই বলিউড অভিনেতার হাতে রয়েছে “যোধা”-র মতো সিনেমা।

অন্যদিকে, কিয়ারা আদভানিকে সর্বশেষ দেখা গিয়েছে “যুগ যুগ জিয়ো” সিনেমায়। এর আগে, এ বছর তার অভিনীত “ভুল ভুলাইয়া ২” মুক্তি পেয়েছিল। সামনে “গোবিন্দ নাম মেরা”, “আরসি১৫” এবং “সত্যপ্রেম কি কথা” সিনেমাগুলোয় কিয়ারাকে দেখা যাবে।

About

Popular Links