Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

স্ত্রীকে খেতে না দেওয়ার অভিযোগ, নওয়াজকে আদালতের নোটিশ

এর আগে অভিনেতার স্ত্রীর নামে এফআইআর দায়ের করেছিলেন নওয়াজ উদ্দিন সিদ্দিকির মা মেহেরুন্নিসা সিদ্দিকি

আপডেট : ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২:৪৫ পিএম

নওয়াজ উদ্দিন সিদ্দিকি ও তার স্ত্রী আলিয়া সিদ্দিকির দাম্পত্য জীবন ক্রমশ জটিল হচ্ছে। আগেই তার বিরুদ্ধে স্ত্রী একাধিক অভিযোগ করেছিলেন। নওয়াজ়ের স্ত্রী আলিয়া সিদ্দিকি পুলিশে অভিযোগ করেছিলেন যে, তাকে ঠিকমতো খেতে দেওয়া হচ্ছে না, ব্যাবহার করতে দেওয়া হচ্ছে না শৌচাগার! বৈঠকখানার সোফাকেই বিছানা হিসেবে ব্যবহার করতে হচ্ছে আলিয়াকে।

এসব অভিযোগের পরিপ্রেক্ষিতে মুম্বাইয়ের একটি আদালত বলিউডের শক্তিমান অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকিকে নোটিশ পাঠিয়েছেন। আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, নওয়াজ়ের স্ত্রী আলিয়া সিদ্দিকি সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে কিছু ভিডিও পোস্ট করেছেন। ভিডিওতে দেখা গেছে, বিলাসবহুল বাড়ির এক কোণে সন্তানদের সঙ্গে রয়েছেন তিনি। বাথরুমে যেতে চাইলে বাধা দিচ্ছেন বাড়ির নিরাপত্তাকর্মী। বিষয়টি নিয়ে গণমাধ্যমে কথা বলেছেন আলিয়ার আইনজীবী রিজওয়ান সিদ্দিকিও।

অন্যদিকে, অভিনেতার স্ত্রীর নামে এফআইআর দায়ের করেছেন তার মা মেহেরুন্নিসা সিদ্দিকি। আলিয়ার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪৫২ (আঘাত করার উদ্দেশে অন্যের সম্পত্তিতে প্রবেশ), ৩২৩ (সামান্য আঘাত করা), ৫০৪ (গালিগালাজ করা) এবং ৫০৬ (অপরাধমূলক হুমকি) ধারায় অভিযোগ এনেছেন তিনি। এমনকি, আলিয়া নওয়াজের স্ত্রী নন বলেও দাবি করেছেন মেহেরুন্নিসা সিদ্দিকি। এজন্য নওয়াজ-পত্নী আলিয়াকে সমন পাঠিয়েছে মুম্বাইয়ের ভারসোভা পুলিশ।

এসব অভিযোগ প্রসঙ্গে আলিয়ার আইনজীবী বলেছেন, “অনুপ্রবেশের কোনো প্রশ্নই নেই, কারণ তারা স্বামী-স্ত্রী। শ্বশুরবাড়িতে স্ত্রী থাকলে তাকে অনুপ্রবেশ বলা যায় না।”

উল্লেখ্য, এর আগে ২০২০ সালে নওয়াজ এবং তার পরিবারের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছিলেন আলিয়া। তিনি তখন অভিযোগ করেছিলেন যে, নওয়াজ কোনোদিন তার গায়ে হাত না তুললেও তার ভাই শামাশ সিদ্দিকির কাছে মারপিটের শিকার হয়েছিলেন। এরপর থেকে আলাদা থাকেন আলিয়া। ২০২১ সালে নওয়াজের সঙ্গে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত বাতিল করেন তিনি।

About

Popular Links