Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

অবশেষে গাঁটছাড়া বাঁধলেন সিদ্ধার্থ-কিয়ারা

সিদ্ধার্থ-কিয়ারা জুটির বিয়ের ছবি অবশ্য এখনও প্রকাশ্যে আসেনি  

আপডেট : ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১১:১০ পিএম

অবশেষে সব জল্পনাকল্পনার অবসান ঘটিয়ে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন বলিউড তারকা সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। পরিবার ও কাছের মানুষদের উপস্থিতিতে মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) বিকেলে রাজস্থানের বিখ্যাত নগর জয়সালমেরে অবস্থিত ঐতিহাসিক সূর্যগড় প্রাসাদে এক হয়েছে সিদ্ধার্থ-কিয়ারার চার হাত।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডের এক প্রতিবেদনে বলা হয়, সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানির বিয়ে উপলক্ষে সূর্যগড় প্রাসাদে কঠোর নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা হয়েছে। এমনকি আমন্ত্রিত অতিথিদের ছিল না ফোন ব্যবহারের অনুমতিও। এ কারণেই সিদ্ধার্থ-কিয়ারা জুটির বিয়ের ছবি এখনও প্রকাশ্যে আসেনি। 

“দ্য গেটওয়ে টু দ্য থর ডেজার্ট” খ্যাত সূর্যগড় প্রাসাদে বিয়ের অনুষ্ঠানে নিয়োজিত থাকা এক কর্মী জানান, বিয়েতে সিদ্ধার্থ সাদা/সিলভার রঙের শেরওয়ানি পরেছিলেন। অন্যদিকে, কিয়ারার পরনে ছিল গোলাপী লেহেঙ্গা। বিয়েতে বরপক্ষের লোকজনের মাথায় গোলাপি পাগড়ি এবং কনেপক্ষের লোকদের মাথায় সোনালি পাগড়ি শোভা পেয়েছে।

এর আগে, গত ৬ ফেব্রুয়ারি হিন্দু ধর্মীয় আচার অনুযায়ী রোকা ও চুড়া অনুষ্ঠানের মাধ্যমে সিদ্ধার্থ-কিয়ারা জুটির বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হয়। মঙ্গলবার রাতেই অনুষ্ঠিত হবে বিয়ের রিসিপশনও। আগামী ১২ ফেব্রুয়ারি বড় পরিসরে মুম্বাইয়ে এ তারকা দম্পতির বিবাহোত্তর সংবর্ধনা আয়োজিত হবে। পরবর্তীতে সিদ্ধার্থের নিবাস দিল্লিতেও একটি পার্টি দেওয়ার পরিকল্পনা রয়েছে।

২০১৮ সালে একে অপরের সঙ্গে পরিচয় হলেও ২০২১ সালে ওটিটিতে মুক্তিপ্রাপ্ত “শেরশাহ” সিনেমায় প্রথমবারের মতো জুটি বাঁধেন সিদ্ধার্থ-কিয়ারা। গুঞ্জন রয়েছে, এই চলচ্চিত্রে কাজ করতে গিয়েই পরস্পরের সঙ্গে সম্পর্ক জড়ান তারা।

সিদ্ধার্থ মালহোত্রাকে গত বছর মুক্তি পাওয়া “থ্যাংক গড” ছবিতে দেখে গিয়েছিল। সর্বশেষ এ অভিনেতাকে বড় পর্দায় দেখা গেছে গত মাসে ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পাওয়া “মিশন মজনু” সিনেমায়। এছাড়া, এই বলিউড অভিনেতার হাতে রয়েছে “যোধা”-র মতো সিনেমা।

অন্যদিকে, কিয়ারা আদভানিকে সর্বশেষ দেখা গিয়েছে “যুগ যুগ জিয়ো” সিনেমায়। এর আগে, এ বছর তার অভিনীত “ভুল ভুলাইয়া ২” মুক্তি পেয়েছিল। সামনে “গোবিন্দ নাম মেরা”, “আরসি১৫” এবং “সত্যপ্রেম কি কথা” সিনেমাগুলোয় কিয়ারাকে দেখা যাবে।

About

Popular Links