Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

বিয়ের দাওয়াতে লাঠি হাতে আমির!

বিয়ের অনুষ্ঠানে অতিথি হয়ে উপস্থিত হয়েছিলেন হিন্দি ও দক্ষিণি সিনেমার অনেক তারকা 

আপডেট : ১২ ফেব্রুয়ারি ২০২৩, ০৩:১৮ পিএম

কিছুদিন আগেই সব জল্পনাকল্পনার অবসান ঘটিয়ে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন বলিউড তারকা সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। তার মধ্যেই আবার রাজস্থানে হলো “ওয়াল্ট ডিজনি ইন্ডিয়া”র প্রেসিডেন্ট পরিচালক কে মাধবনের ছেলের বিয়ে। সেখানে উপস্থিত হয়েছিলেন হিন্দি ও দক্ষিণি সিনেমার অনেক তারকা।

রাজস্থানের জয়পুরে রামবাগ প্যালেসে অনুষ্ঠিত সেই বিয়ের অনুষ্ঠানে উপস্থিত হন অভিনয় থেকে সাময়িক বিরতি নেওয়া বলিউড তারকা আমির খান। হাতে লাঠি নিয়ে সাদা ধুতি আর পাঞ্জাবি পরে বিয়েতে যায় ৫৭ বছর বয়সী এই অভিনেতাকে।

সামাজিক যোগাযোগমাধ্যমে লাঠি হাতে আমির খানের একটি ছবি ইতোমধ্যে ভাইরাল হয়েছে। সেখানে উদ্বেগ প্রকাশ করেছেন ভক্তরা। তাদের প্রশ্ন, অভিনেতা কি সুস্থ নন? এ কারণেই অভিনয় থেকে দূরে আছেন?


তবে জানা গেছে, পুরোপুরি সুস্থই আছেন “মিস্টার পারফেকশনিস্ট”। লাঠি ছিল তার সাজপোশাকেরই একটি অংশ। টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

ছবি দেখে অনেকেই আবার ভাবছেন, তাহলে কি আমির খান তার পরবর্তী সিনেমার লুক প্রকাশ করলেন?

বিয়ের অনুষ্ঠানে অতিথি হয়ে আরও এসেছিলেন বলিউড তারকা অক্ষয় কুমার, নির্মাতা, প্রযোজক করণ জোহর। এছাড়াও ছিলেন ভারতের দক্ষিণী সিনেমার আরেক তারকা কমল হাসান, তিনি পড়েছিলেন ধুতির সঙ্গে সাদা শার্ট।

বলিউড তারকা অক্ষয় কুমারকে মালয়ালম তারকা মোহনলালের সঙ্গে ঢোলের তালে পাঞ্জাবের বিখ্যাত “ভাংড়া” নাচ নাচতে দেখা যায়।

About

Popular Links