Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

সিনেমার সেট থেকে জীবনে সেট হয়েছেন যেসব বলিউড তারকা

আজকের এই ভালোবাসা দিবসে সেইসব দম্পতিদের ফিরে দেখা যাক, যাদের অন-স্ক্রিন প্রেম অফ-স্ক্রিন রূপকথায় পরিণত হয়েছে

আপডেট : ১৪ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:৫৭ পিএম

মানুষ কখন, কোথায় প্রেমে পড়বে; তা কেউ বলতে পারে না। বিশেষ করে, তারকাদের জন্য রিল ও রিয়েল লাইফ প্রায়ই এক হয়ে যায়। বহুকাল আগে থেকেই টিনসেল টাউনের তারকারা “সিনেমার” প্রেমকে বাস্তবে পরিণত করেছেন। অমিতাভ-জয়া থেকে সিদ্ধার্থ-কিয়ারা পর্যন্ত এ প্রেমের ধারা অব্যাহত রয়েছে।

আজকের এই ভালোবাসা দিবসে সেইসব দম্পতিদের ফিরে দেখা যাক, যাদের অন-স্ক্রিন প্রেম অফ-স্ক্রিন রূপকথায় পরিণত হয়েছে।

অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন

বলিউডের ইস্পাত-কঠিন দম্পতিদের একটি হলো অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন দম্পতি। যারা রিল ও রিয়েল জীবনে দীর্ঘ পথ পাড়ি দিয়েছেন। “গুড্ডি”-এর সেটে অমিতাভ ও জয়া একে অপরের প্রতি আকৃষ্ট হন এবং “এক নাজার”-এর সেটে তারা সম্পর্কে জড়ান বলে জানা গেছে। ১৯৭৩ সালের ৩ জুন এই দম্পতি বিয়ে করেন।

অজয় দেবগন ও কাজল

তারা দুইজন একেবারে দুই ধরনের মানুষ। কিন্তু বিপরীতের প্রতি আকর্ষণই ছিল তাদের প্রেমের গল্পের চাবিকাঠি। “হুলচুল” সিনেমার সেটে কাজল ও অজয়ের দেখা হয়েছিল এবং ১৯৯৯ সালে তারা বিয়ে করেন।

টুইংকেল খান্না এবং অক্ষয় কুমার/ সংগৃহীত

অক্ষয় কুমার ও টুইংকেল খান্না

একটি ফিল্ম ম্যাগাজিনের শুটিংয়ের সময় “খিলাড়ি” কুমার টুইংকেলের প্রেমে পড়েন। পরে “ইন্টারন্যাশনাল খিলাড়ি”-সিনেমার শুটিংয়ের সময় তাদের প্রেম হয়। ২০০১ সালে তারা বিয়ে করেন।

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন

করণ জোহরকে রণবীর কাপুর ও আলিয়া ভাট দম্পতির প্রেমের কৃতিত্ব দেয়া হলে, সঞ্জয় লীলা বনসালিকে অবশ্যই রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন জুটির প্রেমের কৃতিত্ব দেওয়া উচিত। ২০১৩ সালে “গোলিওঁ কি রাসলীলা রাম-লীলা”-সিনেমার সেটে শক্তিমান এই দম্পতি প্রেমে পড়েন। পরে তারা বনসালির “বাজিরাও মাস্তানি”-সিনেমায় একসঙ্গে অভিনয় করেন। ২০১৮ সালে এই দম্পতি বিয়ে করেন।

বিয়ের পোশাকে রণবীর-আলিয়া/ সংগৃহীত

রনবীর কাপুর ও আলিয়া ভাট

শিবা-ইশা নাকি রণবীর-আলিয়া? “ব্রহ্মাস্ত্র”-এর প্রেমের গল্প এই দুজনের জীবনের সঙ্গে এক হয়ে গেছে এবং তারা বাস্তব জীবনেও তাদের আত্মার সঙ্গী খুঁজে পেয়েছেন। রণবীর ও আলিয়া ২০২২ সালের এপ্রিলে গাঁটছড়া বাঁধেন এবং গত বছরের নভেম্বরে একটি মেয়ে শিশুর জন্ম দেন।

বিয়ের পোশাকে সিদ্ধার্থ মালহোত্রা-কিয়ারা আদভানি/ফেসবুক/কোলাজ

সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি

বিটাউনের সাম্প্রতিক দম্পতি তারা। সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি দম্পতি “শেরশাহ”-সিনেমার শুটিংয়ের সময় ডেটিং শুরু করেন। যদিও তারা কখনই প্রকাশ্যে তাদের ভালবাসার কথা স্বীকার করেননি, তবে গত বছর কফি উইথ করণের সেটে সিদ্ধার্থকে “ঘনিষ্ঠ বন্ধুর চেয়ে বেশি” বলে কিয়ারা তাদের সম্পর্কের ইঙ্গিত দিয়েছিল। ২০২৩ সালের ৭ ফেব্রুয়ারি বিয়ে করেন।

About

Popular Links